অবশেষে বন্ধ হলো কপিল শর্মার শো!

  28-04-2017 04:18PM

পিএনএস ডেস্ক: ‘দ্য কপিল শর্মা শো’র ভক্ত আপনি? তাহলে আপনার জন্য রয়েছে দুঃসংবাদ। নানা বিতর্কের জের ধরে বারবার প্রায় বন্ধ হওয়ার জোগাড় হচ্ছে শোটির। তবে শেষরক্ষা আর হলো না বোধহয়। ডিএনএ ইন্ডিয়ার বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, কম রেটিংয়ের কারণে ‘দ্য কপিল শর্মা শো’ ছেঁটে ফেলার সিদ্ধান্ত নিয়েছে সনি চ্যানেল কর্তৃপক্ষ। এই জায়গায় বদলি হিসেবে শুরু হচ্ছে সালমান খানের ‘দশ কা দম’-এর তৃতীয় মৌসুম।

বিতর্কের শুরু হয় যখন কপিল শর্মা অস্ট্রেলিয়া থেকে মুম্বাইয়ে ফিরছিলেন। ফেরার পথে বিমানে মদ্যপ অবস্থায় সতীর্থ সুনীল গ্রোভারকে নিয়ে বাজে মন্তব্য করেন কপিল, এসময় কপিল সুনীলকে জুতা দিয়ে মারার চেষ্টাও করেন। কপিলকে যাঁরা আটকাতে গিয়েছিলেন, তাঁরা ছাড়াও বিমানে উপস্থিত সবাই এ ঘটনার সাক্ষী ছিলেন। এ ঘটনার পর নিজের আত্মসম্মানের দোহাই দিয়ে সুনীল শো ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন। এরপর সুনীলকে সমর্থন করে শো ছেড়ে দেন চন্দন প্রভাকর, আলী আসগর ও সুগন্ধা মিশরা। সুনীল ও অন্য কমেডিয়ানদের শো বর্জনের পর বেশকিছু নতুন কমেডিয়ানকে শোতে যুক্ত করা হয়। নতুন কমেডিয়ানদের মধ্যে ছিলেন রাজু শ্রীবাস্তব, সুনীল পাল, আহসান কোরেশী ও রাজীব ঠাকুর।

সম্প্রতি ১০০তম পর্ব উদযাপন করে দ্য কপিল শর্মা শো। তবে ১০০তম এই পর্বে এসেও বিতর্ক পিছু ছাড়েনি কপিল শর্মা শোয়ের। শোটির বিরুদ্ধে কৌতুক চুরির অভিযোগ তোলেন কৌতুকাভিনেতা অভিজিৎ গাঙ্গুলি। কপিল শর্মা শোয়ের নিয়মিত অংশ হচ্ছে কিকু শারদার কৌতুক অভিনয়। শোটির একটি পর্বে কিকু শারদার স্ক্রিপ্টটি নকল করে লেখা হয়েছে বলে দাবি করেন অভিজিৎ।

গাঙ্গুলি জানান, তার তৈরি করা স্ক্রিপ্ট ‘হ্যাভিং অ্যান এলডার ব্রাদার’ তিন বছর আগের লেখা। আর এই স্ক্রিপ্টের ওপর করা কৌতুক অভিনয়ের একটি ভিডিও দুই সপ্তাহ আগে ইউটিউবে আপলোড করেন অভিজিৎ। নিজের দীর্ঘ ফেসবুক পোস্টে অভিজিৎ লেখেন, ‘না কপিল শর্মা, চুরি করা ঠিক না। আর এইভাবে চুরি করা আরো ঠিক না। এইটা ঠিক না যে আরেকজনের তৈরি করা কৌতুক আপনি একটি জাতীয় টেলিভিশন চ্যানেলে সম্প্রচার করবেন যেখানে লাখো দর্শক ভাববে যে আপনি এই কৌতুকটা লিখেছেন। যদি কৌতুকটা আমি বলতাম তাহলে দর্শক ভাবত কৌতুকটা আমি লিখেছি।’

যদিও এর জবাব দেন কিকু শারদা। টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া জবাবে তিনি বলেন, ‘আমাদের একটি বড় দল আছে এবং তারা প্রায় প্রতি পর্বেই তাদের মস্তিষ্কে শান দিয়ে থাকে। তারই কেউ একজন কৌতুকটি তৈরি করে এবং এটা আমরা আমাদের স্ক্রিপ্টের অংশ করে নিই। এ রকমটা হতে পারে একই ধারণা দুজন লেখকের মাথাতেই এসেছে। আর আমরা সাধারণত জনপ্রিয় এসএমএস এবং হোয়াটসঅ্যাপের কৌতুক নিয়ে স্ক্রিপ্ট সাজাই না। আর আমাদের পক্ষে কে কখন কোথায় কৌতুক বলল তা নজরে রাখা সম্ভব নয়।’

এদিকে, সুনীল গ্রোভারের জনপ্রিয়তা দেখে চ্যানেল কর্তৃপক্ষ সুনীলকে তাঁর নিজের শো চালু করার প্রস্তাব দিয়েছিল বলে গুঞ্জন শোনা যায়। তবে সুনীলের পক্ষ থেকে কোন জবাব না আসায় তা ভেস্তে যায়। যদিও সুনীল গ্রোভারকে ইন্ডিয়ান আইডল ৯ ও ক্রিকেটের ধারাভাষ্যে দেখা গেছে। নিজের শো করার ব্যাপারে তিনি মুখ খোলেননি।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন