আজ শাকিব কে নিয়ে এফডিসিতে সিদ্ধান্ত হবে

  29-04-2017 03:28PM

পিএনএস ডেস্ক:ঢাকাই চলচ্চিত্রের বর্তমানে সবচেয়ে আলোচিত বিষয় চিত্রনায়ক শাকিব খান। তার বিয়ে, পরিচালক ও শিল্পীদের নিয়ে মন্তব্য করে উকিল নোটিশ পাওয়া- সবকিছু মিলিয়ে তাকে নিয়েই রোজকার আলোচনা এখন ইন্ডাস্ট্রিতে।

এসব বিষয়ে কেউ শাকিবের পক্ষে বলছেন, কেউ বলছেন বিপক্ষে। সম্প্রতি একটি গণমাধ্যমে দেশের পরিচালক, প্রযোজক ও শিল্পীদের বেকার বলেন শাকিব খান। এর আগে বিভিন্ন গণমাধ্যমে তিনি বলে আসছিলেন, বাংলাদেশে কোনো ভালো টেকনিশিয়ান নেই।

এমন মন্তব্য করায় পরিচালকদের হেয় করা হয়েছে উল্লেখ করে কয়েকদিন আগে পরিচালক সমিতি থেকে একটি উকিল নোটিশ পাঠান শাকিব খানের কাছে। বিষয়টির সঠিক সুরাহা না হওয়া পর্যন্ত সকল পরিচালককে শাকিব খানকে নিয়ে সিনেমা নির্মাণ না করার আহ্বান জানায় পরিচালক সমিতি। এ নিয়ে কয়েকদিন ধরেই নির্মাতা ও শিল্পীরা নানাভাবে তাদের মনোভাব ব্যক্ত করছেন।

তবে এবার আনুষ্ঠানিক সিদ্ধান্ত আসছে শাকিব খানকে নিয়ে। আজ শনিবার (২৯ এপ্রিল) বিএফডিসির পরিচালক সমিতিতে বিকাল ৪টায় শাকিব ইস্যু নিয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেছে পরিচালক, প্রযোজক, শিল্পী সমিতিসহ অন্যান্য সমিতি। পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন বিষয়টি নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘শাকিব খানের বিষয় নিয়ে এফডিসির সকল সংগঠনগুলো একত্রিত হয়ে সংবাদ সম্মেলন ডাকা হয়েছে। অনেক আলোচনা-সমালোচনা হচ্ছে চারদিকে। এতে করে ইন্ডাস্ট্রির বদনাম হচ্ছে। তাই আমরা দ্রুত এর সুরাহা চাই। আজ সবাই মিলে শাকিবের ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।’

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন