ফের রেড কার্পেটে পোশাক বিভ্রাট!

  

পিএনএস ডেস্ক:প্রতিবারই একই ঘটনা! সমালোচকরা কেউ কেউ বলছেন, অভিনেত্রীরা অন্যের মনোযোগ কাড়তে এটা ইচ্ছা করেই করছেন। তবে যাই হোক, পোশাক বিভ্রাটের কারণে তারা কিন্তু ঠিকই খবরের শিরোনাম হচ্ছেন।

এবারও কান ফিল্ম ফেস্টিভ্যালে পোশাক বিভ্রাটের কবলে পড়লেন অভিনেত্রী বেলা হ্যাডিড। আবারও সাহসী পোশাক শো-অফ করতে গিয়েই বিভ্রাট। বেরিয়ে পড়ল অন্তর্বাস। আর স্বাভাবিকভাবেই রেড কার্পেটে ভেসে গেলেন ক্যামেরার ঝলকানিতে। গতবারও এ ওয়ার্ডরোব ম্যালফাংশনে জড়িয়ে পড়েছিলেন তিনি।


বুধবার রাতে একটি হালকা পিংক ড্রেসে দেখা যায় ২০ বছর বয়সী এই মডেলকে। পোশাকের নিচের দিকের বেশ অনেকটা অংশই কাটা। ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিতে গিয়ে বেরিয়ে পড়ে অন্তর্বাস। অভিনেত্রী সুসান সারানদোনের দিকে চুমু ছুঁড়তে গিয়েও একই কেলেঙ্কারি।

বেলা হ্যাডিড পরেছিলেন অ্যালেক্সান্দ্রা ভাউথিয়ারের সুইটহার্ট নেক গাউন। যেই তিনি হাঁটতে শুরু করেন সেই গাউন পরে, তার ভেতরের অন্তর্বাস উঁকি দিতে থাকে। কান-এর মঞ্চে সেই অন্তর্বাসের ছবি তত্ক্ষণাৎ নজরবন্দি করে ফেলেন চিত্রগ্রাহকরা। তবে পেশাদার মডেল বেলা মোটেই এই ম্যালফাংশনের জেরে অস্বস্তিতে পড়েননি। তিনি একইরকম সপ্রতিভভাবে হেঁটে গিয়েছেন রেড কার্পেটে। তবে বেলার সঙ্গে উপস্থিত ছিলেন রেড কার্পেটে তার বাবাও। গত বছর ও একই ধরনের লাল পোশাকে দেখা গিয়েছিল তাকে।


পিএনএস/আলআমীন

 

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech