রাজকে পেতে শুভশ্রী-মিমির আত্মহত্যার চেষ্টা!

  18-05-2017 05:33PM

পিএনএস ডেস্ক : টালিপাড়া এখন সরগরম। না কোনো নতুন ছবি নিয়ে নয় বরং বাস্তবে সিনেমার টাইপের গল্প নিয়েই গোটা টালিগঞ্জে জোর গুঞ্জন। আর এই গুঞ্জনের নায়ক-নায়িকার হলেন পরিচালক রাজ চক্রবর্তী, নায়িকা মিমি ও শুভশ্রী।

একেবারে সিনেমা থেকে ধার নিয়ে বাস্তবের ত্রিভূজ প্রেমের গল্প ৷ মিমি-রাজ-শুভশ্রীর এই গল্প তো পুরনো। বর্তমানে জানা গেল নতুন খবর। রাজকে নিজের জীবনে পাওয়ার জন্য একেবারেই জোর ফাইট করছেন দুই নায়িকা। শুধুই কী ফাইট? দুই নায়িকাই প্রেমের দুঃখে আত্মহত্যার চেষ্টা করেছেন!

কলকাতার সংবাদ প্রতিদিন- প্রকাশিত খবর অনুযায়ী, শুভশ্রীর সঙ্গে প্রায়ই বিয়ে ঠিক হয়েছিল রাজের। আগামী জুন মাসেই নাকি বিয়ে হওয়ার কথা ছিল রাজ ও শুভশ্রীর। কিন্তু কয়েক মাস ধরেই রাজের জীবনে মিমির ফিরে আসার গল্প কানে যায় শুভশ্রীর ৷এমনকি এই নিয়ে রাজকে সোজাসাপটা মিমি সম্পর্কে জিজ্ঞেসও করেন শুভশ্রী, চাপও সৃষ্টি করেন রাজের ওপর।

এ খবর পেয়ে হতাশ হয়ে মিমি নাকি ঘুমের ওষুধ খান। খবর অনুযায়ী, রাজ নাকি মিমিকে ক্লিনিকে নিয়ে যায় চিকিৎসার জন্য। শুভশ্রী এ খবর জানতে পারেন। শুরু হয় নতুন অশান্তি। এই অশান্তিতে নিজের গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যাও করতে চান শুভশ্রী ! তবে শুভশ্রীর বাড়ির লোকদের চেষ্টায় সে বিপদ থেকে বেঁচে যান শুভশ্রী ৷

এই গুঞ্জন নিয়ে আপাতত মুখ খুলতে চাননি রাজ, মিমি ও শুভশ্রী।

এদিকে দুই অভিনেত্রীকে ঘিরে পরিচালকের ত্রিভূজ প্রেমের এমন পরিণতিতে আজ (বৃহস্পতিবার) সকাল থেকে তোলপাড় গোটা টালিগঞ্জ। অনেকেই বলছেন, রাজ সবসময় নিজের কমিটমেন্টকে গুরুত্ব দেয়। সম্ভবত পুরনো প্রেমিকা মিমির ফিরে আসা আগের কমিটমেন্টকেই জোরাল করেছে। এখন অপেক্ষা পরবর্তী দৃশ্যের জন্য।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন