কানে দ্বিতীয় দিনেও চমকে দিলেন দীপিকা

  


পিএনএস ডেস্ক: কান চলচ্চিত্র উৎসবের প্রথম দিনের বেগুনী সাজের চমক কাটতে না কাটতে দ্বিতীয় দিনে আবারও লাল গালিচায় হাঁটলেন ভারতীয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এদিনও ব্র্যান্ডন ম্যাক্সওয়েল’য়ের গাঢ় সবুজ গাউনে আসরের সবাইকে চমকে দিলেন তিনি

দ্বিতীয় দিনে জমকালো পোশাকের পাশাপাশি নজড় কেড়েছে এ তারকার অভিনব চোখের সাজ ও ব্যতিক্রমী অলংকার। ডি গ্রিসগোনোর পাথুরে নকশাদার কানের দুল ও ব্রেসলেটে সবুজ সাজে দীপিকা ছিলেন অনন্য।

এ সময় দীপিকাকে দেখা গেছে ফরাসি মডেল থাইলেন ব্লন্ডেউয়ের সঙ্গে ছবির জন্য পোজ দিতে। এছাড়া ভক্তদের অটোগ্রাফ দিতেও দেখা গেছে দীপিকাকে। এর আগের বিকেলে ব্যালেন্সিয়াগার গোলাপি রঙের মিনিড্রেসে মার্কিন অভিনেত্রী এলি ফ্যানিংয়ের সঙ্গে দেখা গেছে তাকে।

গত বুধবার চলতি বছরের কান চলচ্চিত্র উৎসবে প্রথম লাল গালিচায় পা রাখেন দীপিকা পাড়ুকোন। আন্তর্জাতিক প্রসাধনী ব্র্যান্ড ল'রিয়েলের পণ্যদূত হিসেবে প্রথমবারের মতো কান চলচ্চিত্র আসর মাৎ করলেন তিনি।

ল’রিয়েলের পণ্যদূত হিসেবে এরইমধ্যে কানে পৌঁছে গেছেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। খুব তাড়াতাড়ি তাদের সঙ্গী হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুরও।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech