বিয়ের আগে মা হতে চান শ্রুতি!

  26-05-2017 11:41AM


পিএনএস ডেস্ক: নিজের ব্যক্তিগত জীবনকে বরাবরই মিডিয়ার নজর থেকে আড়ালে রাখতে পছন্দ করেন বিখ্যাত অভিনেতা কমল হাসানের মেয়ে বলিউড অভিনেত্রী শ্রুতি হাসান। কানাঘুষা কিংবা কোনো জল্পনাকে সেভাবে পাত্তা দেন না। কিন্তু এবার অতীত সম্পর্ক থেকে বিয়ের পরিকল্পনা, মাতৃত্ব সবকিছু নিয়েই মুখ খুললেন অভিনেত্রী শ্রুতি হাসান। কোনও রাখঢাক না করে স্পষ্ট জানিয়ে দিলেন, "উপযুক্ত পাত্র পেলে বিয়ের আগে মা হতে কোনও আপত্তি নেই। "

এক সাক্ষাতকারে তাকে জিজ্ঞাসা করা হয়, বিয়ে-প্রেম এসব নিয়ে তার পরিকল্পনা কী? সাহসী উত্তরে প্রশ্নকারীকে একেবারে সীমানার ওপরে পাঠিয়ে দেন কমল হাসানের কন্যা। তিনি বলেন, "অতীতে এক মিউজিক ডিরেক্টরকে বেশ পছন্দ করতাম। বেশ কিছুদিন আমরা একে অপরের বেশ ঘনিষ্ঠও ছিলাম। ভেবেছিলাম প্রেমে পড়েছি। কিন্তু ভুল ভাঙল ব্রেক আপের পর। বুঝলাম এটা শুধুমাত্র আকর্ষণ ছাড়া আর কিছুই নয়। "

তারপর থেকে 'সময়ের অভাবে' আর কোনো বয়ফ্রেন্ড হয়নি। নতুন করে সম্পর্কে জড়াননি। এমনকী বিয়ের কথাও ভাবেননি বলেই দাবি করেন শ্রুতি। পাশাপাশি আবার এটাও বলেছেন, "সঠিক পাত্র পেলে বিয়ের আগে মা হতেও দ্বিধা করব না। " সেরকম কিছু হলে মিডিয়া বা মানুষ কী বলল, তাতে তিনি অত আমল দেবেন না বলেও সাফ জানিয়ে দেন শ্রুতি।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন