অ্যাকশন-রোমান্সে জমজমাট নবাবের ট্রেলার (ভিডিও)

  26-05-2017 02:05PM

পিএনএস ডেস্ক: সুপারস্টার শাকিব খান অভিনীত ‘নবাব’ ছবির ট্রেলার প্রকাশ হয়েছে। শুক্রবার সকালে প্রকাশ হওয়া ২ মিনিট ৩০ সেকেন্ডের এই ট্রেলারে রীতিমত বাজিমাৎ করেছেন ঢাকাই ছবির এই বরপুত্র। নতুন করে আবারও দর্শক-সমালোচকদের প্রশংসায় শাকিব।

ট্রেলারে দেখা গেছে, অ্যাকশন-রোমান্স সবকিছু মিলে জমজমাট নবাবের ট্রেলার। শাকিবের ক্যারিশমা দেখেই আঁচ করা যায় এটি পুরোপুরি মসলাদার বাণিজ্যিক ছবি। ছবিটিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী।

হাইভোল্টেজ ধামাকায় ‘নবাব’ ছবিটি পরিচালনা করছে কলকাতার জয়দেব মুখার্জি। দুই বাংলার যৌথ প্রয়াসে ‘নবাব’ ছবিটি প্রযোজনা করেছে কলকাতার এসকে মুভিজ ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া। দুই দেশের প্রযোজনা প্রতিষ্ঠান নিশ্চিত করেছে, আগামী রোজার ঈদেই বাংলাদেশে এবং জুলাইয়ে ভারতে মুক্তি পাবে ‘নবাব’।

যৌথ প্রযোজনায় নির্মিত ‘নবাব’ শাকিব অভিনীত দ্বিতীয় ছবি। এই ছবিতে শাকিব-শুভশ্রী ছাড়াও অভিনয় করেছেন অমিত হাসান, খরাজ মুখার্জি, রজতাভ দত্ত, মেঘলা, সব্যসাচী চক্রবর্তী প্রমুখ।

এদিকে, কলকাতায় অনুষ্ঠিতব্য ১৬তম টেলিসিনে অ্যাওয়ার্ডে সেরা অভিনেতা হিসেবে স্বীকৃতি পাচ্ছেন শাকিব খান। আয়োজকদের একটি বিশ্বস্ত সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, আগামী ৪ জুন কলকাতায় দেয়া হবে এ অ্যাওয়ার্ড। যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’ ছবিতে দুর্দান্ত অভিনয়ের জন্য বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান পাচ্ছেন সেরা নায়কের পুরস্কার।



পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন