বাহুবলি দেখতে গিয়ে নিখোঁজ ৩

  28-05-2017 11:58PM



পিএনএস ডেস্ক: বলিউডের সর্বকালের রেকর্ড ভেঙে বক্স অফিসে হাজার কোটির ক্লাব খোলা সিনেমা বাহুবলি শিশু মনেও তোলপাড় তুলেছে। এমন যুগেও তাই শুনতে হয় শিশু নিখোঁজের সংবাদ। প্রভাসের বাহুবলি দেখতে বাড়িতে কাউকে না বলেই প্রেক্ষাগৃহের উদ্দেশ্যে ঘর ছাড়ে ভারতের জয়পুরের তিন শিশু। তাদের নিখোঁজ সংবাদে আলোড়ন সৃষ্টি হয়। খবর বলিউড বাবলের।

পরে অবশ্য ওই তিন শিশুকে উদ্ধার করেছে পুলিশ। জয়পুরের ঝোতওয়ারা থানার দারোগা গুরু দত্ত বলেন, ‘বুধবার সন্ধ্যায় আমাদের কাছে খবর আসে, শক্তি নগরের ৮-১৩ বছরের তিন শিশু হারিয়ে গেছে। এদের মধ্যে দুই শিশু ভাই, আরেকজন তাদের বন্ধু।’

তিনি আরও জানান, ‘শহরের এমন কোনো জায়গা নেই যেখানে শিশুদের খোঁজা হয়নি। সারা রাত ধরে নানা জায়গায় পুলিশ তাদের খুঁজেছে। এরপর সন্ধান পাওয়া যায় সেই তিন শিশুর। তারাই জানায় যে তাদের কেউ অপহরণ করেনি। কাটাপ্পা কেন বাহুবলিকে খুন করে- এ প্রশ্নের উত্তর জানতেই তারা বাড়ি থেকে বেরিয়েছিল। বাড়ির কাছেই এক হলে শিশুরা ছবির টিকিট কিনতে যায়। যদিও তারা টিকিট কিনতে পারেনি। আর বাড়ির কাউকে না জানিয়ে আসার ফলে ফিরে যেতেও ভয় পায়। এক পর্যায়ে তারা বাড়ির পথও হারিয়ে ফেলে।

গুরু দত্ত আরো জানান, শিশুরা নিরাপদেই ছিল। পুলিশ নিজে তাদের বাড়ি পৌঁছে দিয়েছে।

‘বাহুবলি: দ্য কনক্লুশন’ সিনেমা হতে জানা যায়- মাহিশমতি সম্রাজ্যের বংশীয় গোলাম কাটাপ্পা। যুগ যুগ ধরে তার পরিবার সেই সিংহাসনের দাসত্ব করে আসছে। রাজ্যের রাজার আদেশই পালন করেন কাটাপ্পা। আর রাজ আদেশেই বাহুবলিকে হত্যা করেন তিনি।

২০১৫ সালে ‘বাহুবলি-১’ মুক্তির পর থেকেই এ বিষয়টি জানতে অধীর আগ্রহ ছিল বাহুবলির দর্শকদের। স্যোশাল মিডিয়ায় এ নিয়ে চলে তুমুল আলোচনা। বাংলাদেশি দর্শকের মাঝেও ছিল উন্মাদনা। বাহুবলিকে হত্যার সেই দৃশ্য ভারতীয় সিনেমার ইতিহাসে সেরা দৃশ্যগুলির মধ্যে স্থান পায়।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন