নায়িকাকে রক্তাক্ত করল নায়ক

  

পিএনএস ডেস্ক:শুটিং করতে গিয়ে মারাত্মক আহত হলেন অভিনেত্রী সারিকা ধিলোঁ। তার মুখে করাত দিয়ে আঘাত করলেন তারই সহ-অভিনেতা বিকাশ মানাকতলা। সঙ্গে সঙ্গে প্রচণ্ড রক্তক্ষরণ শুরু হয় তার। হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

জানা গেছে, ‘লাইফ ওকে’ চ্যানেলের ‘গুলাম’ সিরিয়ালে কাজ করেন তারা। সিরিয়ালের একটি বিশেষ দৃশ্যের শুটিংয়ের আগে রিহার্সাল করছিলেন দুইজন। চরিত্রের প্রয়োজনেই হাতে করাত ছিল অভিনেতার।

কিন্তু রিহার্সাল চলাকালেই ঘটে দুর্ঘটনা। করাত গিয়ে লাগে অভিনেত্রীর মুখে, নাকের পাশে। প্রথমে আঘাত কতটা তা বোঝা যায়নি। কিন্তু মুহূর্ত পর থেকেই দ্রুত রক্ত বের হতে থাকে। এতটাই রক্তক্ষরণ হতে থাকে যে ইউনিটের লোকের ভয় পেয়ে যান। সঙ্গে সঙ্গে ওই অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়। এর আগেও এই সিরিয়ালের সেটে অ্যাকশন দৃশ্য করতে গিয়ে আহত হয়েছিলেন সরিকারই এক সহ-অভিনেতা।

কিন্তু এ রকম দৃশ্যের আদৌ প্রয়োজন ছিল কিনা তা নিয়ে প্রশ্ন উঠেছে? সরিকা জানাচ্ছেন, দৃশ্যটি ছিল যেখানে সরিকার অভিনীত চরিত্রটিকে করাত দিয়ে আঘাত করবেন বিকাশ। তারই রিহার্সাল চলছিল। করাত তোলার সময়ই সেটার গিয়ে লাগে সরিকার মুখে। চিকিৎসকরা আপাতত তাকে দিন তিনেক বিশ্রামের পরামর্শ দিয়েছেন।

কোনো রকম মেকআপ করতে পারবেন না তিনি। এদিকে দৃশ্যটা এতটাই গুরুত্বপূর্ণ যে, সরিকার আহত হওয়ার বাস্তব ঘটনাটিকেই সিরিয়ালের কাহিনীর মধ্যেই অন্তর্ভুক্ত করে নেয়া হচ্ছে।

হিন্দি সিরিয়ালে মহিলা চরিত্রদের যেভাবে দেখানো হয়, তা নিয়ে আগেও সমালোচনা হয়েছে। নারী নির্যাতনের ভয়াবহতা পর্দায় তুলে আনতে গিয়ে কখনো সেখানে সীমা অতিক্রম করে ফেলেন চিত্রনাট্যকাররা। তাতে সামাজিক প্রভাব যা পড়ার তা তো পড়েই, বাস্তবেও যে কতটা অঘটন ঘটতে পারে, তা এই ঘটনা যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল।


পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech