স্ত্রীকে ডির্ভোস দিবেন চঞ্চল চৌধুরী!

  20-06-2017 03:40PM

পিএনএস ডেস্ক: চঞ্চল চৌধুরীর দাম্পত্য জীবন প্রায় দশ বছর। কিন্তু নেই কোন সন্তান। আর তার দায়ভার চাপান স্ত্রী হামিদার উপর। সন্তান না হওয়াকে একটি উসিলা করে গ্রামের অন্য এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন চঞ্চল। তাই তার বউকে ডির্ভোস দিয়ে সেই মেয়েকে ঘরে তুলতে চান।

গল্পটি অভিনেতা চঞ্চল চৌধুরীর বাস্তব জীবনের নয়। ‘উসিলা’ নামের ঈদের একটি বিশেষ নাটকে এমন একটি চরিত্রে দেখা যাবে তাকে। বৃন্দাবন দাসের রচনায় নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা। চঞ্চল চৌধুরী ছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন শাহনাজ খুশী, ইভানা, জামিল হোসেন, মাসুদ রানা মিঠু, আশরাফ রবি প্রমুখ।

নাটকটি প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, নাটকের গল্পটি এক কথায় অসাধারণ। আমার অনেক ভালো লেগেছে অভিনয় করে। আর দীপু হাজরার পরিচালনায় এর আগেও ৫টি নাটকে অভিনয় করেছি। সেহেতু তার সাথে ক্যামিষ্ট্রটা আমার ভালোই জানা।

দীপু হাজরা বলেন, বৃন্দাবন দাস দাদার লেখার ব্যাপারে মন্তব্য করবার মত সৎ সাহস আমার নাই। তবে এই টুকু বলতে পারি দাদার এর আগেও অনেকগুলো নাটক আমি নির্মাণ করেছি। কোনটির সাথে কোনটির গল্পের কোন মিল নাই। এবারও তাই হয়েছে। আশাকরি এই ঈদে দর্শক ভিন্ন কিছু দেখতে পাবেন।

‘উসিলা’ নাটকটি আসন্ন রোজার ঈদে গাজী টিভিতে প্রচারিত হবে।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন