এই বৃদ্ধের সঙ্গে দেবের সম্পর্ক কি?

  21-06-2017 04:08PM

পিএনএস ডেস্ক : চ্যাম্পের প্রচারে ভীষণই ব্যস্ত দেব। প্রায় প্রতিদিনই সাংবাদিকদের মুখোমুখি হয়ে চ্যাম্প নিয়ে নানা মজার কাহিনী শেয়ার করছেন তিনি। কিন্তু সম্প্রতি এক বৃদ্ধের সঙ্গে নাম জড়িয়েছে দেবের। কে এই বৃদ্ধ? কি সম্পর্ক দেবের সঙ্গে?এই নিয়েই ট্রল হচ্ছে ফেসবুকে। কিন্তু একটা ট্যুইটেই সব উত্তর দিয়ে দিয়েছেন দেব।

এই বৃদ্ধ আর কেউ স্বয়ং দেব নিজেই। ‘ধুমকেতু’ ছবির জন্য ৮২ বছরের বৃদ্ধের ভূমিকায় অভিনয় করবেন দেব। আর সেই লুক-ই মঙ্গলবার রিভিল করেন তিনি। মুখে সাদা দাড়ি, পাকা চুল, মোটা ফ্রেমের চশমায় চকোলেট বয় একেবারে পাল্টে হয়ে গিয়েছে ৮২ বছরের বৃদ্ধ। ‘ধূমকেতু’ ছবিটি নিয়ে দেব এবং শুভশ্রীর ফ্যানদের উত্তেজনা চরমে ছিল। কারণ এই ছবির হাত ধরে দীর্ঘ চার বছর পর পর্দায় আসছে দেব-শুভশ্রী জুটি।

কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি ধূমকেতুর জন্য একেবারে অন্য রকম লুকে দেখা যাবে দেব কে। আবার পাশাপাশি দেব-শুভশ্রীর অপরিণত স্বপ্ন পূরণ হবে পর্দায়। কারণ পর্দায় তাদের দেখা যাবে স্বামী স্ত্রী’র ভূমিকায়। ছবির গল্প সিকিমের চা বাগানে কর্মরত এক ছেলেকে নিয়ে। সেই ছেলেটির ভূমিকায় রয়েছেন দেব। কিন্তু কোনও কারণে তাঁর চাকরি চলে যায় আর অবসাদ আসে দেবের জীবনে। গল্পে আসে নয়া মোড়।

কৌশিক গঙ্গোপাধ্যায় তাঁর ছবিতে রেখেছে বেশ নতুন নতুন চমক। তবে ছবি মুক্তি নিয়ে বেশ সমস্যা শুরু হয়েছিল। শুটিং শেষ হলেও ছবিটি মুক্তির কোন গল্প ছিল না। দেব বরাবরই বলেছিলেন ‘ধূমকেতু’র মুক্তি নিয়ে নানা সমস্যা চলছিল বলেই একরকম জেদ করে চ্যাম্প ছবিটি বানান দেব।সূত্রের খবর চ্যাম্প রিলিজের পরই ‘ধূমকেতু’ নিয়ে ভাববেন দেব ।

পিএনএস/জে এ/মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন