রাজনীতির গানে শাকিব-অপু

  23-06-2017 12:37AM

পিএনএস ডেস্ক: কত কথা ছড়িয়েছে শাকিব খান ও অপু বিশ্বাসের সম্পর্ক নিয়ে। প্রেমের সেইসব কল্পনার পথ পাড়ি দিয়ে তারা এখন জনপ্রিয় তারকা দম্পতি। তাই বলে প্রেম থেমে নেই। এখনো অপুর মনের রঙে মিশে থাকেন শাকিব।

আসন্ন রোজা ঈদে ঢালিউডের জনপ্রিয় এই জুটির মুক্তির প্রতিক্ষায় থাকা ‘রাজনীতি’ ছবির একটি গানে তাই দেখা গেল। হোলির বর্ণিল রঙে শাকিব-অপু মেতে উঠেছেন প্রেমেরই বাহানায়। ‘রঙে রঙে মনের রঙে’ শিরোনামের এই গানটি বৃহস্পতিবার (২২ জুন) ইউটিউবে প্রকাশ হয়েছে। নানা রঙে রঙিন আর চোখ ধাঁধানো সেটে দৃশ্যায়িত এই গানের ভিডিওতে পরিচালক বুলবুল বিশ্বাস দর্শক মুগ্ধ করার সব চেষ্টাই চালিয়েছেন।

শাকিব-অপু জুটিকে দেখা গেছে নৃত্যপরিচালক হাবিবের কোরিওগ্রাফিতে প্রাণবন্ত উপস্থাপনে। দুজনেই নেচেছেন চমৎকার। নির্মাতার দাবি, এই গানের রঙ মেখে যাবে সব দর্শকের অন্তরে।

গানটির কথা লিখেছেন যৌথভাবে বুলবুল বিশ্বাস ও আবদার রহমান। ফুয়াদ আল মুক্তাদিরের সুর ও সংগীতে এতে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন কোনাল ও তাহসিন আহমেদ।

গানটি প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘এই ছবিটি নিয়ে আমার অনেক প্রত্যাশা। আজকে শাকিব খানের নতুন গেটআপ বা লুকের যে প্রশংসা যে দুটি ছবির মাধ্যমে শুরু হয়েছিলো তার একটি ছিলো ‘সম্রাট’। আর অন্যটি হলো এই ‘রাজনীতি’। বুলবুল বিশ্বাস দারুণ মেধাবী একজন নির্মাতা। নিখুঁতভাবে তিনি ছবিটি নির্মাণের চেষ্টা করেছেন। আমার বিশ্বাস, শাকিব-অপু জুটিকে এতো সুন্দর আর পরিপাটি করে আর খুব বেশি কেউ ছবিতে উপস্থাপন করতে পারেননি।’

তিনি আরও বলেন, ‘ছবিটি ঈদে মুক্তি পাবে। আশা করছি এবারের ঈদের সেরা ছবির তালিকায় থাকবে এটি। কেননা, আমাদের জুটির ভক্তরা মুখিয়ে আছেন ‘রাজনীতি’র জন্য। এই ছবি নিয়ে অনেক রাজনীতি শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে। আমি এসব নিয়ে ভাবছি না। এবারের ঈদে দেশীয় প্রযোজনায় নির্মিত একমাত্র একক ছবি ‘রাজনীতি’। আমি জানি, আমার ও শাকিবের ভক্তরা ‘রাজনীতি’কেই প্রাধান্য দেবেন। আপাতত ‘রঙে রঙে মনের রঙে’ গানটি উপভোগ করুন। ভালো লাগলে অন্যকেও বলুন দেখতে। মন্দ লাগলে সেটাও জানাতে পারেন। সবাইকে হলে গিয়ে ‘রাজনীতি’ দেখার আমন্ত্রণ রইলো। অগ্রিম ঈদ মোবারাক।’

বুলবুল বিশ্বাস বলেন, ‘এই গানটি বেশ উপভোগ্য। শুনতে ভালো লাগে, দৃশ্যায়ণটাও দেখতে ভালো লাগবে বলে আমার বিশ্বাস। শাকিব-অপু জুটিকে একদম তাদের চেনাজানা রুপ থেকে বের করে নতুন করে উপস্থাপনের চেষ্টা ছিলো আমার। কতোটা কেমন করতে পারলাম সেই বিচার দর্শক করবেন।’

‘রাজনীতি’ ছবিতে শাকিব খান ও অপু বিশ্বাস ছাড়াও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, শহীদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, আলীরাজ, ডিজে সোহেল, কমল প্রমুখ। আশা করা যাচ্ছে, আসছে ঈদে ছবিটি সারাদেশের প্রায় অর্ধশতাধিক হলে মুক্তি পাবে।

দেখুন গানটির ভিডিও:


পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন