মোশাররফের বিপরীতে মাহি

  

পিএনএস ডেস্ক:দেশীয় শোবিজে জনপ্রিয়তার শীর্ষে যে কজন অভিনেতার অবস্থান, তার মধ্যে মোশাররফ করিম অন্যতম। তুখোড় এই অভিনেতার সুনিপুণ অভিনয়ে দর্শক বুঁদ হয়ে থাকেন। প্রতিনিয়ত টিভি পর্দার কাজ নিয়েই ব্যস্ত থাকেন তিনি। তবে চলচ্চিত্রে অভিনয় করেও অর্জন করেছেন অসামান্য সাফল্য।

সেই ধারাবাহিকতায় তিনি আবারো চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন। আর এই যাত্রায় তার নায়িকা হচ্ছেন ঢাকাই ছবির এই সময়কার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি।

দুই ভুবনের এই শীর্ষ দুই তারকা জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন ‘ফালতু’ নামের একটি চলচ্চিত্রে। এটি পরিচালনা করবেন ওয়াজেদ আলী সুমন।

‘ফালতু’র কাজ অনেক আগে থেকেই শুরু হওয়ার কথা ছিলো। কিন্তু নায়ক-নায়িকার শিডিউল ম্যানেজ করা বড্ড মুশকিল। কারণ তারা দুজনেই ব্যস্ত অভিনয়শিল্পী। অবশেষে দুজনের সময়ের মেলবন্ধন ঘটিয়ে শুরু হচ্ছে এর কাজ।

আগামী সেপ্টেম্বর মাসের ৭ তারিখ থেকে শুটিং শুরু হবে। প্রথম লটে ঢাকার গাবতলী ও সদরঘাটে শুটিং হবে বলে জানিয়েছেন নির্মাতা সুমন।

এদিকে লিখিতভাবে এখনো চুক্তিবদ্ধ হননি নায়িকা মাহিয়া মাহি। তবে প্রাথমিকভাবে কথা চুড়ান্ত। কাজ করবেন বলেও শিডিউল দিয়েছেন। তিনি বর্তমানে ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। অন্যদিকে মোশাররফ করিম রয়েছেন মালেশিয়ায়।


পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech