বাহুবলীকে টপকে সেরা হৃত্বিক!

  

পিএনএস ডেস্ক:চলতি বছর মুক্তি পাওয়া ‘বাহুবলী’-টু’ ছবিটি ভারতীয় চলচ্চিত্র ইতিহাসে জায়গা করে নিয়েছে। বক্স অফিসে তুমুল ব্যবসার পাশাপাশি দর্শকপ্রিয়তাও পেয়েছে দারুণ। সেই হিসেবে বছরের সেরা ছবি ‘বাহুবলী-টু’, এমনটাই সবার ধারণা হয়ত।

কিন্তু না, বাহুবলী নয়, চলতি বছরের সেরা সিনেমার তকমা পেলো হৃত্বিক রোশন অভিনীত ‘কাবিল’। অর্থাৎ বাহুবলী প্রভাসকে টপকে সেরা হৃত্বিক। এই রায় দিয়েছেন খোদ দর্শকরা।

সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সমীক্ষা চালায় যে, কোন ছবিটি দর্শকদের বিচারে শ্রেষ্ঠ। সমীক্ষাটির জন্য বক্স অফিসে সফল এমন সাতটি ছবি বেছে নেওয়া হয়। এর মধ্যে ছিল— ‘বাহুবলী: দ্য কনক্লিউশন’, ‘কাবিল’, ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’, ‘হিন্দি মিডিয়াম’, ‘সচিন: আ বিলিয়ন ড্রিমস’, ‘দ্য গাজি অ্যাটাক’ এবং ‘ট্র্যাপড’।

এই সাতটি ছবিতে দর্শকের ভোট দেওয়ার ব্যবস্থা করা হয়। সংবাদমাধ্যমটি আশা করেছিল যে, সব সময়ের মতো এবারেও ‘বাহুবলী’-ই শীর্ষে থাকবে। কিন্তু অদ্ভুতভাবে দেখা যায় ৬৮ শতাংশ ভোট পেয়ে শীর্ষ স্থান দখল করে নেয় ‘কাবিল’। ১৭.৮৮ শতাংশ ভোট পেয়ে দ্বিতীয় স্থানে ‘বাহুবলী: দ্য কনক্লিউশন’ এবং ৭.৪২ শতাংশ ভোট পেয়ে তৃতীয় স্থানে ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’।

‘কাবিল’ ছবিটি পরিচালনা করেছেন সঞ্জয় গুপ্ত। এতে হৃত্বিক রোশনের বিপরীতে অভিনয় করেছেন ইয়ামি গৌতম। এছাড়াও অভিনয় করেছেন রনিত রায় ও রোহিত রায়।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech