নারী নির্মাতাদের লালসায় উঠতি নায়কেরা

  

পিএনএস ডেস্ক: বলিউডের ছবিতে অভিনয়ের সুযোগ দিতে উঠতি নায়িকাদের বিভিন্ন রকমের প্রস্তাব দেয়া হয়ে থাকে। এমন অভিযোগ প্রায়ই শোনা যায়। প্রায় সবক্ষেত্রেই অভিযুক্ত প্রযোজক কিংবা পরিচালকরা। সব ক্ষেত্রেই শারীরিক চাহিদাটাই বেশি থাকে। বিছানায় শয্যাসঙ্গী হওয়ার কথাই বলা হয় প্রস্তাবের মাধ্যমে।

কিন্তু যদি শোনেন কোনো উঠতি নায়ককে, কুপ্রস্তাব দিয়েছেন কোনো নারী নির্মাতা তাহলে অবাক না হয়ে পারা যায়! এক্ষেত্রে সিনেমায় সুযোগ দেওয়ার মাধ্যমে এক পরিচালক শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব দিয়েছেন বলিউডের উঠতি নায়ক আশিষ বিস্তকে। তিনি এমনই ঘটনার সাক্ষী বলে দাবি করেছেন।

একাধিক মহিলা পরিচালক সিনেমায় সুযোগের বিনিময়ে তাকে শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব দিয়েছেন। আশিষ দাবি করেন, উঠতি অভিনেতাদের লালসার শিকার বানান মহিলা পরিচালকরা। তবে কারো নাম ও পরিচয় প্রকাশ করেননি তিনি।

বিখ্যাত এক পোশাক ডিজাইনারও তাকে এমন প্রস্তাব দিয়েছিলেন বলে দাবি আশিষের। সেই পোশাক ডিজাইনার সরাসরিই তাকে, সিনেমায় সুযোগের বিনিময়ে শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু সেই প্রস্তাবে তিনি সাড়া দেননি বলে জানিয়েছেন আশিস বিস্ত। সেই সঙ্গে তার দাবি ‘সাহাব’ ছবিতে নিজের প্রতিভার জোরেই তিনি সুযোগ পেয়েছিলেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech