পাওলির জীবনে ঋত্বিক?

  17-07-2017 04:05PM

পিএনএস ডেস্ক : টলিউডে পাওলি দাম নামটা খুবই জনপ্রিয়। সেই পাওলিকে নিয়ে সমালোচনা আর প্রশংসা প্রায় দুটোই সমান তালে হয়ে থাকে। ভালো ভালো ছবি যেমন তিনি দর্শককে উপহার দিয়েছেন তেমনই নিজের ঝুলি ভরিয়েছেন বেশ কিছু পুরস্কারেও।

এবার পাওলি নিয়ে আসতে চলেছে তাঁর নতুন ছবি। নাম ভারি অদ্ভুত ‘মাছের ঝোল’।সম্পর্ক আর অধিকার এই দুইয়ের রসায়নকে মিশিয়ে ছবি করছেন প্রতীম। সদ্য মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার।

আর এই ছবিতেই পাওলি কে দেখা যাবে ঋত্বিকের স্ত্রী’র ভুমিকায়। চিত্রনাট্য অনুযায়ী ঋত্বিকের জীবনে আসে ২ জন মেয়ে। আর এই দু’টি চরিত্রের মধ্যে একটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পাওলি দামকে। অন্য চরিত্রে সৌরসেনীকে।


ঋত্বিকের চরিত্রের নাম ভারি অদ্ভুত। তাঁর নাম ‘খাবার’। তাঁর ইচ্ছে রাঁধুনি হওয়ার। মায়ের উৎসাহে স্কলারশিপ পেয়ে বিদেশে পাড়ি দেয় সে। কিন্তু বাবা তাঁর এই কাজে একেবারেই উৎসাহ দেয়না। তবুও বিদেশে গিয়ে শ্যেফের কাজ করে ঋত্বিক ওরফে খাবার৷ কিন্তু ছেলের রাঁধুনির কাজে বাবার অমত থাকায় দেশে ফিরে না আসার সিদ্ধান্ত নেয় সে৷

একেবারে নাকি ভিন্ন স্বাদের ছবি আনতে চলেছেন পরিচালক প্রতিম ডি গুপ্তা।এখন দেখার পালা পরিচালক প্রতিমের হাতে করা মাছের ঝোল কতটা চেটে পুটে খায় বাঙালি!

পিএনএস/জে এ মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন