রাজস্থানি শাহরুখ!

  

পিএনএস ডেস্ক: চলতি বছরেই মুক্তি পাচ্ছে বলিউড বাদশাহ শাহরুখ খান ব্যস্ত রয়েছেন তার নতুন ছবি ‘জব হ্যারি মেট সেজাল’। ছবিটির প্রমোশনে সম্প্রতি রাজস্থান গিয়েছিলেন এই অভিনেতা। সেখানে একটি হোটেলের আতিথেয়তায় মুগ্ধ হয়ে গেছেন তিনি।

জয়পুরের নামি সেই রাজস্থানি রেস্তোঁরায় পেট পুরে খেয়েছেনও শাহরুখ। সেখানে শাহরুখের জন্য স্পেশাল রাজস্থানি থালির ব্যবস্থা করা হয়। একেবারে খাঁটি রাজস্থানি স্টাইলে তাকে স্বাগত জানায় রেস্তোরাঁ কর্তৃপক্ষ। কপালে টিকা, মাথায় পাগড়ি, গলায় মালা পরিয়ে আপ্যায়ন করা হয়। তাকে উপহার দেওয়া হয় রাজস্থানি তলোয়ারও।

এরপর খাবার দেওয়া হয় প্রসাদ বিতরণের সোনার থালায়। এ সময় স্থানীয় গায়করাও ছিলেন। শাহরুখের কিছু ছবির গান তারা গান রাজস্থানি স্টাইলে পরিবেশন করে বলিউড বাদশাহকে বিনোদিত করেন।

জানা গেছে, বাহারি পদ ও স্বাদের এক থালা খাবারের সামনে ভড়কে গিয়েছিলেন শাহরুখ। তবে তিনি খেয়েছেন মন ভরেই। অবশ্য তার সঙ্গে খাবারে এগিয়ে আসেন কয়েকজন।

এ ব্যাপারে শাহরুখ নিজে জানিয়েছেন, ‘চমৎকার অভিজ্ঞতা। তবে ডালের বাটি ছিলো দারুণ। তিন মাসে অন্তত একবার করে এখানে আসতে চাই, খেতে চাই খাবারগুলো।’

প্রসঙ্গত, শাহরুখ দুই দিন সময় নিয়ে জয়পুরে এসেছিলেন। কিন্তু তার শিডিউল বদলাতে হয়। যোধপুর ট্যুরিস্ট গাইড অ্যাসোসিয়েশন তাদের সাম্মানিক সদস্যপদ দেয় তাকে। কারণ জব হ্যারি মেট সেজালে শাহরুখ ট্যুরিস্টের চরিত্রই করছেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech