দ্বিতীয় সন্তানে কারিনার ‘না’

  18-07-2017 08:49PM

পিএনএস ডেস্ক : গত বছরেই প্রথম সন্তানের মা হন বলিউড তারকা কারিনা কাপুর খান। তবে তার আগে বাবা হয়েছেন নায়িকার প্রাক্তন প্রেমিক শহিদ কাপুর। সদ্যই দ্বিতীয় সন্তানের পরিকল্পনার কথা স্বীকার করেছেন এই নায়ক। কিন্তু প্রাক্তন প্রেমিকের মতো দ্বিতীয় সন্তান নিয়ে মোটেই আগ্রহী নন কারিনা। সবে সাত মাস বয়স হয়েছে তৈমুর আলি খান পতৌদির।

কিন্তু প্রায় প্রতিদিনই পেজ থ্রি-র শিরোনামে জ্বলজ্বল করে তার নাম। সাত মাসেই খুদে তারকার তকমা অবলীলায় পকেটে পুরেছে পতৌদি সাইফ-করিনার প্রথম সন্তান তৈমুর। এবার কি তবে তৈমুরের ভাই বা বোনের জন্য নতুন করে ফ্যামিলি প্ল্যানিং করছেন কি নবাব দম্পতি? এমনই এক প্রশ্নের মুখে পড়তে হচ্ছে নবাববধূকে। তবে এতে একেবারে আগ্রহী নন তিনি, কারিনা জানিয়ে দিলেন খোলাখুলিই।

সম্প্রতি রুজুতা দিয়েকরের ‘প্রেগন্যান্সি নোটস: বিফোর, ডিউরিং অ্যান্ড আফটার’ বইটির উদ্বোধনী অনুষ্ঠানে গিয়েছিলেন কারিনা। সেখানেই দ্বিতীয় সন্তান প্রসঙ্গে বেবো বলেন, পুরো প্রেগন্যান্সি পিরিয়ড-এ সবাই আমাকে খুবই সাহায্য করেছেন। কিন্তু কেন এই একই অবস্থার মধ্যে দিয়ে দ্বিতীয় বার যাব আমি? নতুনভাবে আবার সন্তান নেয়ার কোনো পরিকল্পনা নেই।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন