হাসপাতালে লিটন এরশাদের পাশে ইলিয়াস কাঞ্চন

  19-07-2017 11:44PM

পিএনএস ডেস্ক: সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন প্রবীণ চলচ্চিত্র সাংবাদিক লিটন এরশাদ। গত ১৪ জুলাই রাত সাড়ে ৭টায় রাজধানীর বিমানবন্দর সড়কের বনানী-কাকলী এলাকায় সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হন তিনি।

এ সময় তিনি একটি মোটরসাইকেলের পেছনে বসা ছিলেন। হঠাৎ একটি সিএনজি অটোরিকশা মোটরসাইকেলটি পেছন দিক থেকে সজোরে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দ্রুত পালিয়ে যায়। এতে তার কোমরের হাঁড় ভেঙে যায়। সঙ্গে সঙ্গে বাচসাস’র চলতি নির্বাচনে সভাপতি প্রার্থী এবং নিরাপদ সড়ক চাই’র (নিসচা) যুগ্ম মহাসচিব লিটন এরশাদকে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তার শারীরিক অবস্থা নিয়ে শঙ্কায় ছিলেন তার পরিবারের সদস্য ও সহকর্মীরা। তবে আশার কথা হলো ১৯ জুলাই পঙ্গু হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকদের বোর্ড সভা শেষে জানানো হয়েছে, শঙ্কামুক্ত লিটন আরশাদ। আপাতত অস্ত্রোপচার করতে হবে না। আগামী চার সপ্তাহ পর তিনি স্বাভাবিকভাবে চলাফেরা করতে পারবেন।

বুধবার দুপুরে অনুষ্ঠিত চিকিৎসকদের এই বোর্ড সভায় উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রবক্তা ও নন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। তিনি লিটন এরশাদের সঙ্গেও দেখা করে অনেকক্ষণ কথা বলেন। এসময় আরও উপস্থিত ছিলেন ফটোসাংবাদিক রফিকুর রহমান রেকু। এ খবর নিশ্চিত করেছেন লিটন অারশাদের ছেলে মাসুক কায়সার ইভান।

তিনি বলেন, ‘ইলিয়াস কাঞ্চন সাহেব আজ অনেকক্ষণ বাবার সঙ্গে সময় কাটিয়েছেন। বাবাকে মানসিকভাবে শক্ত থাকতে উৎসাহ দিয়েছেন। তার উপস্থিতি আমাদেরও অনুপ্রাণিত করেছে। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন। তাকে সুস্থ করে যেন শিগগিরই বাসায় ফিরতে পারি।’

প্রসঙ্গত, ২০১৭-২০১৯ মেয়াদে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) নির্বাচনে লিটন-দর্পণ পরিষদ থেকে সভাপতি পদে প্রার্থী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়েছেন প্রবীণ চলচ্চিত্র সাংবাদিক আব্দুর রহমান। নির্বাচন আগামী ২১ জুলাই প্রেসক্লাবে অনুষ্ঠিত হবে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন