কেন চুপ শাকিব খান?

  20-07-2017 03:51PM

পিএনএস ডেস্ক: শাকিব খানের চলচ্চিত্রে কেউ কাজ না করলে ‍তিনি একা কী করবেন? তার অসমাপ্ত সিনেমাগুলোর কী হবে? ভবিষ্যতই বা কী? ১৮টি সংগঠন নিয়ে গঠিত বাংলাদেশ চলচ্চিত্র পরিবার সম্প্রতি শাকিবের সাথে কাজ না করার সিদ্ধান্ত বহাল রাখায় এই প্রশ্নগুলো ঘুরপাক খাচ্ছে সিনেপাড়ায়।

এর আগে বয়কটে পড়লেও ‘দুঃখ প্রকাশ’ করে সমঝোতায় এসেছিলেন শাকিব। আবারো কি সমঝোতায় আসবেন? নাকি অন্য কিছু ভাবছেন এই সুপারস্টার? বিষয়টি নিয়ে এখনো তেমন কিছুই বলছেন না শাকিব খান। চুপ করেই বা আছেন কেন? সব মিলিয়ে মিডিয়াপাড়ায় শাকিবকে ঘিরে একটা গুমোট ভাব বিরাজ করছে।

কিছুদিন আগে শাকিব বলছিলেন, চলতি মাসেই নতুন ছবির কাজ শুরু করার ব্যাপারে বদ্ধপরিকর। সম্প্রতি একসঙ্গে তিনটি ছবিতে চুক্তিবদ্ধও হয়েছেন। ছবি তিনটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার পক্ষ থেকে জানানো হয়, ২৫ জুলাই শুটিংয়ের আগেই সব কিছু সমাধান হয়ে যাবে। সে সম্ভাবনা আপাতত নেই জানালেন চলচ্চিত্র পরিবারের আহ্বায়ক চিত্রনায়ক ফারুক।

এদিকে একটা বিশেষ সূত্রে জানা গেছে, শাকিব খান সংবাদ সম্মেলন করার কথা ভাবছেন। শিগগিরই সংবাদ সম্মেলন ডেকে তিনি এ বিষয়ে কথা বলবেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন নির্মাতা বলেন, ‘শাকিব খান কাউকে তোয়াক্কা না করে বেপরোয়া হয়ে পড়েছিলেন। এখন তারই ফলভোগ করছেন তিনি। শাকিবের উচিৎ চিন্তা-ভাবনা করে পা ফেলা। যে ইন্ডাস্ট্রি তাকে শাকিব বানিয়েছে সেই ইন্ডাস্ট্রি যেন তার দ্বারা কোনভাবেই ক্ষতিগ্রস্থ না হয়। এ কথা মাথায় নিয়েই এগিয়ে যেতে হবে তাকে।’

এদিকে নায়ক ফারুক বলছিলেন, ‘যারা আমাদের শিল্পের ক্ষতি করছে, কলঙ্কিত করছে, যারা শিল্পকে বিক্রি করে দিতে চাচ্ছে। যে পরিচালক তাদের নিয়ে ছবি করতে যাবে, তার বিরুদ্ধে পরিচালকদের সংগঠন ব্যবস্থা নেবে। যে প্রযোজক লগ্নি করছে, তার বিরুদ্ধে প্রযোজকদের সংগঠন সিদ্ধান্ত নেবে।’

এখন শাকিবের পরবর্তী পদক্ষেপই বদলে দিতে পারে পরিস্থিতি। দেখা যাক, কী করেন কিং খান।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন