গর্ভধারণ করে সন্তান জন্ম দেয়া সম্ভব নয়, তাই সানি…

  20-07-2017 11:47PM


পিএনএস ডেস্ক: মা হওয়ার আগ্রহে কন্যাসন্তান দত্তক নিলেন সানি লিওন। এ মুহূর্তে গর্ভধারণ করে সন্তান জন্ম দেয়া সম্ভব নয় বলে জানান অভিনেত্রী সানি। নতুন অতিথিকে স্বাগত জানান সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার দম্পতি।

সম্প্রতি মহারাষ্ট্রের লাতুর থেকে নিশা নামের এই কন্যাশিশুকে দত্তক নেন তারা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

সানি লিওন বলেন, বর্তমানে সব কিছু একেবারে নতুন। কারণ মাত্র কয়েকদিন হয়েছে। যখন নিশার ছবিটি হাতে পাই আমি খুবই উচ্ছ্বসিত, খুশি, আবেগাপ্লুত ছিলাম এবং আমার ব্যাপক অনুভূতি হচ্ছিল। সবকিছু ঠিকঠাক করতে আমরা মাত্র তিন সপ্তাহ সময় পেয়েছি। সাধারণত মানুষ প্রস্তুত হতে নয় মাস সময় পান।’

সন্তান নিজের হোক অথবা দত্তক নেয়া এটি সানির কাছে কোনো গুরুত্বপূর্ণ বিষয় নয় বলে জানান তিনি। এ প্রসঙ্গে সানি বলেন, ‘আমি অন্যদের ব্যাপারে বলতে পারব না, কিন্তু আমাদের ক্ষেত্রে এক মুহূর্তের জন্যও মনে হয় না এটা আমাদের সন্তান নয়। আমাদের কাছে পরিবার শুরু করাই একটি বিষয় ছিল। আর ব্যস্ত শিডিউলের কারণে গর্ভধারণ করে সন্তান নেয়া সম্ভব নয়। তাই আমরা সন্তান দত্তক নেয়ার কথা ভেবেছিলাম।’

মেয়ের নাম রাখার বিষয়ে এ অভিনেত্রী বলেন, তার নাম আমাদের খুবই পছন্দ। তার পুরো নাম নিশা কর ওয়েবার। যেহেতু আমি পাঞ্জাবি এজন্য কর। কারণ আমার আসল নাম করণজিৎ কর। আমি সব সময় চিন্তা করে এসেছি নাম যেটাই হোক না কেন মাঝের নাম সব সময় সিং অথবা কর হবে। আমি নিশা নামের অর্থ খুঁজে দেখি যে, এটি একটি হিন্দু দেবীর নাম।

অন্যদিকে ড্যানিয়েল ওয়েবার বলেন, আমাদের জীবনটা সবসময় একটু অন্য রকম। নয় মাস বলতে আমাদের কিছু নেই। আমার ক্ষেত্রে, দত্তক নেয়ার জন্য দুই বছর ধরে বেশ কিছু কাগজের কাজ এবং একদিন সবকিছু ঠিকঠাক। আপনি একটি ই-মেইল পাবেন যে, আপনাদের পছন্দ মতো বাচ্চা পাওয়া গেছে। সুতরাং এটি একটু অন্যরকম।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন