উৎসব আমেজে আজ বাচসাসের নির্বাচন

  21-07-2017 01:00PM

পিএনএস ডেস্ক: ২০১৭-১৯ মেয়াদে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে আজ। জাতীয় প্রেসক্লাবে ভোটগ্রহণসহ দিনব্যাপী নির্বাচনী নানা কার্যক্রম চলবে। সকাল ১০টায় শুরু হবে বার্ষিক সাধারণ সভা। দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

বাচসাস নির্বাচনে এবারই প্রথম ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ হবে। এবার মোট ভোটার ৪৬৮ জন। নির্বাচনে রহমান-নিশান ও লিটন-দর্পন নামে দুইটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। মোট ২১টি পদের বিপরীতে লড়ছেন ৪২ জন প্রার্থী। এর মধ্যে রহমান-নিশান প্যানেলে সভাপতি পদে রয়েছেন আবদুর রহমান ও সাধারণ সম্পাদক পদে ইকবাল করিম নিশান।

লিটন-দর্পন প্যানেলে সভাপতি পদে রয়েছেন লিটন এরশাদ ও সাধারণ সম্পাদক পদে কামরুল হাসান দর্পন। এছাড়া দুই প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন সহ-সভাপতি পদে বাদল আহমেদ, সীমান্ত খোকন, এনাম সরকার ও কামরুজ্জামান বাবু। যুগ্ম সাধারণ সম্পাদক পদে হামিদ মোহাম্মদ জসিম ও এম এস রানা।

অর্থ-সম্পাদক পদে নবীন হোসেন ও নাসিম রুমী। সাংগঠনিক সম্পাদক পদে সৈকত সালাহউদ্দিন ও তানভীর তারেক। আন্তর্জাতিক ও গবেষণাবিষয়ক সম্পাদক পদে রিমন মাহফুজ ও মাহমুদ মানজুর। মহিলাবিষয়ক সম্পাদক পদে আবিদা নাসরিন কলি ও আনজুমান আরা শিল্পী। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে রেজাউর রহমান রিজভী ও দাউদ হোসেন রনি। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আবদুল্লাহ জেয়াদ ও শেখ সেলিম।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন