পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গেই ঘনিষ্ঠ সম্পর্কে রণবীর!

  21-07-2017 10:06PM

পিএনএস ডেস্ক : ক্যাটরিনা কাইফের সঙ্গে ব্রেক আপের পরে, রণবীর কাপূরকে নিয়ে বি-টাউনে একটাই প্রশ্ন- এখন কাকে ডেট করছেন তিনি? সেই নামটা এখনও প্রকাশ্যে আসেনি। তবে জানা গিয়েছে, সম্প্রতি রণবীরের সঙ্গে বন্ধুত্ব হয়েছে ‘রইস’ ছবির নায়িকা মাহিরা খানের।

কমন ফ্রেন্ডসদের মাধ্যমেই মাহিরার সঙ্গে পরিচয় হয় রণবীর কপূরের। আর তার পর থেকেই দু’জনের মধ্যে বন্ধুত্ব বেশ জমে উঠেছে বলে এক সর্বভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গিয়েছে।

কয়েক মাস আগে দুবাইতে একটি ইভেন্টে রণবীর এবং পাকিস্তানের অভিনেত্রী মাহিরা দু’জনেই উপস্থিত ছিলেন। সেই ইভেন্টে দু’জনকে একসঙ্গে ছবি তুলতেও দেখা যায়। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। আর তখন থেকেই জল্পনা শুরু হয়ে যে- তাহলে কি মাহিরাই রণবীরের নতুন ‘গুড ফ্রেন্ড’?

এক সংবাদমাধ্যমের কাছে রণবীর সম্পর্কে মাহিরা জানিয়েছিলেন যে, এই প্রজন্মের অভিনেতাদের মধ্যে রণবীর কপূরই তার পছন্দের অভিনেতা। রণবীরকেও একটি সাক্ষাৎকারে জিজ্ঞাসা করা হয়েছিল, তার চোখে কোন অভিনেত্রীরা সুন্দরী? উত্তরে রণবীর বলেছিলেন, ‘‘পাকিস্তানের মাহিরা খান খুব সুন্দরী’’।

প্রসঙ্গত, পাকিস্তানে প্রথম সারির অভিনেত্রী মাহিরা। কয়েক বছর আগে স্বামী আলি আকসারির সঙ্গে ডিভোর্স হয় তার। মাহিরা এবং আলির আজলান নামে এক সন্তানও রয়েছে। গত বছর উরি হামলার পরে পাকিস্তানি অভিনেতাদের ভারতে নিষিদ্ধ করে দেওয়া হয়। তখনই পাকিস্তান চলে যান মাহিরা। ফলে ভারতে নিজের প্রথম ছবি ‘রইস’-এর শ্যুটিংয়ে পর্যন্ত থাকতে পারেননি তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন