তাহসান-মিথিলার সম্পর্কে নতুন মোড়!

  22-07-2017 10:25AM

শোবিজ জগতের বেশিরভাগ সম্পর্ক (সবার ক্ষেত্রে নয়) হয় বেশ ঠুনকো। সে হিসেবে এক দশকেরও বেশি সময় এক সঙ্গে সফলভাবে পার করেছিলেন তাহসান-মিথিলা। সবার কাছে তারা পরিচিত ছিলেন সফল জুটি হিসেবে। অনেকেই তাদের জুটিকে অনুপ্রেরণা হিসেবে নিয়েছেন। কিন্তু তাদের বিচ্ছেদের ঘটনায় বেশিরভাগই হতাশ। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ক্ষোভ লুকিয়ে রাখতে পারেননি অনেকেই।

তাহসান ও মিথিলা ২০০৬ সালে ৩ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু তাদের পরিচয় হয় তারও বেশ কয়েক বছর আগে। পরিচয় থেকেই প্রেম-পরিণয়। গত বৃহস্পতিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের ঘোষণা দেন তাহসান-মিথিলা। তাহসানের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাসের মাধ্যমে সে ঘোষণা আসে। এ নিয়ে সংবাদমাধ্যমগুলোতেও হইচই পড়ে যায়। পরে তারা নিজেরাও বিভিন্ন সাক্ষাৎকারে বিচ্ছেদের বিষয়ে বিস্তারিত তথ্য দিয়েছেন।

তবে গতকাল শুক্রবার থেকে তাহসানের ফেসবুক থেকে বিচ্ছেদ সংক্রান্ত সেই পোস্টটি মুছে ফেলা হয়েছে। ২ জুলাইয়ের পর তাহসানের ফেসবুকে আর কোনো পোস্ট দেখা যাচ্ছে না। অনেকেরই দাবি, সিদ্ধান্ত বদলাচ্ছেন তাহসান-মিথিলা। তারই প্রাথমিক পদক্ষেপ হিসেবে পোস্টটি মুছে দেয়া হয়েছে। অর্থ্যাৎ নতুন মোড় নিতে যাচ্ছে তাদের সম্পর্ক।

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন