সংগীত পরিচালক মানাম আহমেদের ছেলের আত্মহত্যা!

  22-07-2017 11:35PM

পিএনএস ডেস্ক: দেশের অন্যতম সংগীত পরিচালক, মাইলস ব্যান্ডের কিবোর্ডিস্ট মানাম আহমেদ। তার বড় ছেলে জাহিন আহমেদ এই প্রজন্মের অন্যতম ব্যান্ড ম্যাকানিক্স’র গিটারিস্ট। বেশ জনপ্রিয় ছিলেন তিনি নতুন প্রজন্মের ব্যান্ড গানের শ্রোতাদের কাছে।

জানা গেছে, শনিবার (২২ জুলাই) বিকেলে জাহিন আহমেদ নিজ বাসায় আত্মহত্যা করেছেন। তবে এর কারণ এখনও জানা সম্ভব হয়নি। এ বিষয়ে মানাম আহমেদের কোনও মন্তব্য পাওয়া যায়নি। তার পরিবার বা ঘনিষ্ঠজনও কোনো তথ্য দেননি।

শেষ খবর পাওয়া পর্যন্ত শনিবার সন্ধ্যা সাড়ে ছ’টা নাগাদ জাহিনের মরদেহ রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

অন্যদিকে ব্যান্ড ম্যাকানিক্স-এর ভোকাল ত্রিদিব বলেন, ‘সবাই অবাক হয়ে গেলাম খবরটি শুনে। কেন সে এমন একটি কাজ করলো বুঝতে পারছি না। এইসব বিষয়ে এখন কোনো কথা বলতে পারছি না।’ তবে তিনি বলেন, ‘এখন পর্যন্ত শুনেছি আগামীকাল (রবিবার) বাদ জোহর জাহিনের মরদেহ দাফন করা হবে মোহাম্মদপুর কবরস্থানে।’

এদিকে ল্যাবএইড হাসপাতালের করপোরেট কমিউনিকেশন বিভাগের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার সাইফুর রহমান লেনিন গণমাধ্যমে বলেন, ‘জাহিন আহমেদ আত্মহত্যা করেছেন। তার গলায় দড়ি দিয়ে ফাঁস নেওয়ার চিহ্ন পাওয়া গেছে। বিষয়টি ধানমন্ডি থানা সুরতহাল করেছে।’

লেনিন আরও জানান, জাহিন আহমেদ শনিবার (২২ জুলাই) আনুমানিক বেলা তিনটা নাগাদ ধানমণ্ডির নিজ ফ্ল্যাটে আত্মহত্যা করেন। ৩টা ৩৫ মিনিট নাগাদ মানাম আহমেদসহ পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে নিয়ে আসেন। এরপর হাসপাতালের জরুরি বিভাগে প্রয়োজনীয় চেকআপ শেষে বিকাল ৪টা ৪০ মিনিট নাগাদ জাহিনকে মৃত ঘোষণা করা হয়।

জাহিনের অপমৃত্যুর এই খবরে গানের আঙিনায় শোকের ছায়া নেমে এসেছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন