সঞ্জয় দত্তের নতুন ছবির ট্রেলার প্রকাশ (ভিডিওসহ)

  

পিএনএস ডেস্ক: ১৯৯৩-এর ১২ মার্চ পর পর ১৩টি বিস্ফোরণে কেঁপে ওঠে মুম্বাই। সেখানে অস্ত্র মামলায় ফেঁসে দীর্ঘপাঁচ বছর কারাবাসের পর গত অক্টোবরে ছাড়া পান বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। জেল থেকে মুক্তির পরই মুন্না ভাই খ্যাত এ অভিনেতা বলেছিলেন, শিগগির রুপালী পর্দায় ফিরবেন।

কিছুদিন বিশ্রাম এবং পরিবারকে সময় দেবার পর এবার 'ভূমি' শিরোনামে একটি ছবিতে অভিনয় করছিলেন সঞ্জয়। সঞ্জয়ের ভক্তদের জন্য এই ছবির ট্রেলার প্রকাশ পেয়েছে বৃহস্পতিবার। ২ মিনিট ৪১ সেকেন্ডের এই ট্রেলার দেখে বোঝাই গেছে মূলত বাবা ও মেয়ের গল্প নিয়ে নির্মিত হয়েছে 'ভূমি'।

নতুন ছবির ট্রেলারে ভক্তদের চমকে দিয়েছেন সঞ্জয়। চিরচারিত রাশভারী মুডেই দেখা মিলেছে তাকে। অ্যাকশন থ্রিলার ধর্মী গল্প নিয়ে সাজানো হয়েছে 'ভূমি' ছবিটি। এখানে সঞ্জয়ের সঙ্গে আরও রয়েছেন অদিতিরাও হায়দারি, সিদ্ধান্ত গুপ্ত প্রমুখ।

এদিকে, চলতি বছরে বলিউডের বক্স অফিসে এখনও পর্যন্ত কোনো ছবির দেখা ব্লক বাস্টার হয়নি। বিশ্লেষকরা ধারণা করছেন, দীর্ঘদিন পর সঞ্জয়ের পর্দায় ফেরাটা পুরনো ক্রেজ ফিরিয়ে আনবে রুপালি পর্দায়। আর ভূমি ছবিটিও সুপয়ারহিট ব্যবসা করবে।

এর আগে ২০১৩ সালে সর্বশেষ ‘পিকে’ ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করতে সঞ্জয় দত্তকে দেখা গিয়েছিল। ব্যক্তিগত জীবনে কিছু বিষয় নিয়ে সঞ্জয় দত্ত বিতর্কিত হলেও তার সু-অভিনয়ের কথা কারো অজানা নয়। এখন দেখা যাক, ‘ভূমি’ সাফল্যের মুখ দেখে কি না!

ওমাং কুমার পরিচালিত, সঞ্জয় সিংহ ও ভূষণ কুমার প্রযোজিত 'ভূমি' ছবিটি ২২ সেপ্টেম্বর মুক্তি দেয়ার কথা রয়েছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech