‘নতুনভাবে নিজেকে তৈরি করছি’

  14-08-2017 04:25PM

পিএনএস ডেস্ক: অপু বিশ্বাস। অভিনেত্রী। মা হওয়ার কারণে বেশ কিছুদিন অভিনয়ে বিরতি নিয়েছিলেন তিনি। বিরতি ভেঙে আবারও অভিনয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছেন। চলচ্চিত্র ও অন্যান্য প্রসঙ্গে কথা বলেছেন তিনি

সিনেমায় অপু বিশ্বাসকে দেখা যাবে কবে?
দিন-তারিখ উল্লেখ করে বলা যাচ্ছে না। তবে নতুন চলচ্চিত্রে দর্শক খুব শিগগির আমাকে দেখবেন, এটা নিশ্চিত। শুধু তাই নয়, বিরতির পর নতুনরূপে দর্শকদের সামনে হাজির হবো। এ কারণে এখন রাতদিন পরিশ্রম করতে হচ্ছে। মা হওয়ার পর শরীরের ওজন বেড়ে যাওয়ার কারণে বনানীর একটি ব্যায়ামাগারে নিয়মিত ব্যায়াম করতে হচ্ছে। এরই মধ্যে শরীরের বাড়তি অনেকখানি মেদ কমিয়ে ফেলেছি। নতুন ভাবে নিজেকে তৈরি করছি। আশা করি, ভক্ত-দর্শকরা শিগগির নতুন অপুকে দেখতে পাবেন।

এরই মধ্যে নাকি কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন?
নতুন ছবিতে অভিনয়ের প্রস্তাব তো হরহামেশাই পাচ্ছি। আমি মনে করি, পর্দায় এখন নিজেকে তুলে ধরা ঠিক হবে না। তাছাড়া ছেলে আব্রাহাম খান জয়ও ছোট। তারপরও কিন্তু ছোটপর্দার বেশকিছু ঈদ অনুষ্ঠানে অংশ নিয়েছি।

'কমনসেন্স' অনুষ্ঠানে কী নিয়ে আলোচনা করেছেন?
অনুষ্ঠানটি বেশ মজার। মাহির সঙ্গে প্রথমবারের মতো কোনো অনুষ্ঠানে অতিথি হয়েছি। উপস্থাপনা করেছেন শাহরিয়ার নাজিম জয়। তার উপস্থাপনায় গত ঈদেও আমি একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলাম। এবারের অনুষ্ঠানে ব্যক্তিজীবন ও চলচ্চিত্র নিয়ে আমি ও মাহি কথা বলেছি। এ ছাড়া বিভিন্ন বিষয় নিয়ে আমরা তিনজনই বেশ মজা করেছি। কিছুদিন আগে এর রেকর্ডিং সম্পন্ন হয়েছে। আগামী ঈদে এটি প্রচার হবে এশিয়ান টিভিতে।

ঈদে আর কোনো অনুষ্ঠানে আপনাকে দেখা যাবে?
মাছরাঙা টিভির 'রাঙা সকাল' অনুষ্ঠানেও আমাকে দেখা যাবে। ঈদের বিশেষ এ অনুষ্ঠানে দর্শকদের আমি শোনাব সফলতার গল্প। দীর্ঘ অভিনয় জীবনে সব বাধা পেরিয়ে কীভাবে আজকের অবস্থানে এসেছি, চলচ্চিত্রে কী ধরনের বাধার মুখোমুখি হয়েছি_ এমন অনেক কথাই জানা যাবে অনুষ্ঠানে। এ ছাড়া ব্যক্তিজীবনের অনেক গল্পও দর্শক শুনতে পারবে। অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের দ্বিতীয় দিন সকালে। এর পাশাপাশি আরও কিছু অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা চলছে।

শুনলাম নতুন বিজ্ঞাপনে অংশ নিচ্ছেন?
হ্যাঁ। আগামী ২০ আগস্ট নতুন একটি বিজ্ঞাপনে কাজ করব। এটি পরিচালনা করবেন সালাউদ্দিন। বিজ্ঞাপনে আমার সহশিল্পী চিত্রনায়ক রিয়াজ। তার সঙ্গে এবারই প্রথম বিজ্ঞাপনে কাজ করা হচ্ছে। কিসের বিজ্ঞাপন ও গল্পটি কেমন? তা চমক হয়েই থাক।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন