ছাড়পত্র পেল পরীমনির ‘ইনোসেন্ট লাভ’

  18-08-2017 12:25PM

পিএনএস ডেস্ক: বেশ অল্প সময়ে দর্শকের কাছে জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম একজন হয়ে উঠেছেন পরীমনি। বর্তমানে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন চলচ্চিত্রের এই অভিনেত্রী।

এরমধ্যে ‘ইনোসেন্ট লাভ’ নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন চিত্রনায়িকা পরীমনি। ছবিটি গতকাল ১৬ আগস্ট সেন্সর থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে। ছবিটির মুক্তির ছাড়পত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক অপূর্ব রানা।

ছবিতে পরীমনি এই ছবিতে জুটি বেঁধেছেন জেফের সঙ্গে। এছাড়াও অভিনয় করেছেন সোহেল রানা, সুচরিতা, মিজু আহমেদ, সুব্রত, আমির সিরাজী, কাবিলা, ঝিনুক, হাবিব খান, শরীফ চৌধুরী প্রমুখ।

অপূর্ব রানা বলেন, অনেক প্রত্যাশার জায়গা থেকে ‘ইনোসেন্ট লাভ’ ছবিটি নির্মাণ করেছি। একটি সুন্দর গল্প, এক জোড়া প্রেম যুগলের হৃদয়ের হাহাকার মুগ্ধ করবে দর্শককে।

ছবিতে ‘পরী’ নামের বিশ্ববিদ্যালয় পড়ুয়া একটি মেয়ের চরিত্রেই অভিনয় করেছেন পরীমনি। সেখানে তার বাবার চরিত্রে অভিনয় করছেন সোহেল রানা।

এদিকে পরীমনি বলেন, হাতে থাকা বেশকিছু কাজ শেষ করার চেষ্টা করছি। যেমন গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ ছবির একটু ডাবিং বাকি আছে। সেটা শেষ করব। এরপর ‘নদীর বুকে চাঁদ’ ছবির শুটিং এবং ‘বাহাদুরি’ ছবির ডাবিংয়ের কাজ করব। এক কথায় পুরনো ছবির যা কাজ আছে শেষ করতে চাই।



পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন