টম ক্রুজ আহত, ‘মিশন: ইমপসিবল-সিক্স’ স্থগিত (ভিডিও)

  18-08-2017 04:49PM

পিএনএস ডেস্ক:‘মিশন: ইমপসিবল’ সিরিজের নতুন ছবির কাজ স্থগিত করা হয়েছে। শুটিং চলাকালীন হলিউড সুপারস্টার টম ক্রুজ পায়ের গোড়ালিতে আঘাত পাওয়ায় এ সিদ্ধান্ত নেওয়া হলো।

ছবিটির নির্মাতা প্রতিষ্ঠান প্যারামাউন্ট পিকচার্স এক বিবৃতিতে খবরটি নিশ্চিত করেছে। তবে সংশ্লিষ্টরা জানান, পূর্ব নির্ধারিত সময়েই অর্থাৎ আগামী বছরের ২৭ জুলাইয়ে মুক্তি পাচ্ছে ছবিটি।

গত সপ্তাহে লন্ডনে দুটি বহুতল ভবনের একটি থেকে অন্যটিতে লাফ দেওয়ার দৃশ্যে অভিনয় করতে গিয়ে আহত হন টম ক্রুজ। একটি ভিডিও ফুটেজে দেখা গেছে, ভবনের দেয়ালে আছড়ে পড়ছেন তিনি। এরপর সেট ছেড়ে চলে যেতে হয় ৫৫ বছর বয়সী এই মার্কিন অভিনেতাকে। তিনি সাধারণত নিজের স্টান্টগুলো নিজেই করে থাকেন।

টম ক্রুজ পুরোপুরি সুস্থ হওয়ার পর আবার শুটিং শুরু হবে বলে জানিয়েছে প্যারামাউন্ট পিকচার্স। বিবৃতিতে আরও বলা হয়, ‌‘আহত হওয়ার খবরে সবাই উদ্বেগ প্রকাশ করায় ধন্যবাদ জানিয়েছেন টম ক্রুজ। আগামী গ্রীষ্মকালীন ছুটিতে ছবিটি সবার সঙ্গে ভাগাভাগি করতে মুখিয়ে আছেন তিনি।’

‘মিশন: ইমপসিবল’ ফ্র্যাঞ্চাইজির ষষ্ঠ পর্বেও গোয়েন্দা ইথান হান্ট চরিত্রে অভিনয় করছেন টম ক্রুজ। পঞ্চম কিস্তির মতো নতুন ছবিটিও পরিচালনা করছেন ক্রিশ্চিয়ান ম্যাককুয়ারি।

শুটিংয়ে আহত হওয়ার সেই দৃশ্য:




পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন