নার্স চরিত্রে নায়লার নতুন চমক

  20-08-2017 11:36AM

পিএনএস ডেস্ক:নায়লা নাঈম। বেশ কয়েকবারের আলোচিত-সমালোচিত একটি নাম। খোলামেলা পোশাক এবং ছবির কারণে সমালোচতিই হয়েছেন বেশি! এতে করে খবরের শিরোনামও হয়েছেন বেশ কয়েকবার। তবে এ সব ছাপিয়ে মডেলিংয়ে ভালোই চমক দেখাচ্ছেন আলোচিত এই ডেন্টিস্ট।

তাছাড়া, ইন্টারনেট দুনিয়ায়ও উপচে পড়া জনপ্রিয়তা রয়েছে তার। সিনেমার আইটেম গানে নাচার পাশাপাশি মাঝে মাঝে টিভি নাটকের অভিনয়ে দেখা গেছে তাকে। আসছে ঈদ উপলক্ষে নতুন আঙ্গিকে দেখা যাবে তাকে। এবারই প্রথম তিনি অভিনয় করলেন সাত পর্বের একটি বিশেষ ওয়েব সিরিজে। ওয়েব সিরিজ মানে যে নাটকটি শুধু প্রচার হবে ইন্টারনেট মাধ্যমে। `দ্য লিস্ট` শিরোনামে এই সিরিজটি নির্মাণ করেছেন আর বি প্রীতম।

এতে নায়লাকে একটি অত্যাধুনিক হাসপাতালের গ্লামারাস নার্সের চরিত্রে দেখা যাবে। নায়লা ছাড়াও সিরিজটিতে অভিনয় করেছেন এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় টিভি মুখ তৌসিফ এবং তামিম মৃধা। আরও আছেন চিত্রনায়িকা তমা মির্জা।

সিএমভির ব্যানারে নির্মিত এবং মোশন রক-এর কারিগরি সহায়তায় নির্মিত সিরিজটি `বাংলাফ্লিক্স` ভিডিও সাইটে দেখা যাবে। সবকিছু ঠিক থাকলে ঈদের দিন থেকে টানা সাত দিন রাত ৭টায় প্রচারিত হবে `দ্য লিস্ট`।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন