অভিনয় ছাড়লেন লামিয়া মিমো

  20-08-2017 02:28PM

পিএনএস ডেস্ক: অভিনেত্রী লামিয়া মিমো। ‘সুপার হিরো সুপার হিরোইন’ প্রতিযোগিতার বিজয়িনী তিনি। ২০০৯ সালে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জনের মাধ্যমে তার মিডিয়ায় পথচলা শুরু হয়। এর পরে তিনি ২০১১ সালে মোহাম্মদ হোসেন জেমি পরিচালিত ‘কিং খান’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় যাত্রা শুরু করেন।

তবে পরবর্তী সময়ে নিজের পছন্দ মতো চলচ্চিত্রে অভিনয় করতে না পেরে পাশাপাশি ছোট পর্দায় নিয়মিত অভিনয় শুরু করেন। বর্তমানে জনপ্রিয় এই টেলিভিশন মাধ্যমে তার সকল ব্যস্ততা ছিল বেশি।

কিন্তু হুট করেই আজ ভোর ৪টার দিকে তিনি ফেসবুকের মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি ঘোষনা দিলেন যে তিনি আর অভিনয় করছেন না। চিরদিনের জন্যই অভিনয়কে বিদায় জানালে এই জনপ্রিয় অভিনেত্রী। তিনি স্ট্যাটাসটিতে আরও লিখেন, ‘শুভ সকাল আমার বন্ধুরা এবং ভক্তরা। আমি ঘোষনা দিচ্ছি আমি আর কখনওই অভিনয় করছি না মিডিয়াতে। ধন্যবাদ আমার সকল পরিচালক, প্রয়োজক, সহশিল্পী এবং আমাকে যারা এতোদিন পরিচিতি ঘটিয়েছেন। বিশেষ করে ধন্যবাদ জানাচ্ছি আমার সকল পরিচিত সাংবাদিকদের যারা আমার সংবাদ উপস্থাপন করে আমার জনপ্রিয়তা আরও বাড়িয়ে দিয়েছেন। আমার এবং আমার পরিবারের জন্য সবাই দোয়া করবেন। ভালো থাকবেন সবাই। ভালোবাসি সবাইকে।’

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন