নায়িকা-গায়িকাদের পারিশ্রমিক হিসাবে থাকছে জাহান্নাম : হ্যাপী

  17-09-2017 09:31AM


পিএনএস ডেস্ক: জাতীয় দলের তারকা ক্রিকেটার রুবেলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে সমালোচিত হওয়ার পর মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে নেন অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপী। এর পর ধর্ম পালনের দিকেই উৎসাহী হয়ে উঠেন তিনি। ‘হ্যাপী থেকে আমাতুল্লাহ’ গ্রন্থের মধ্যদিয়ে লেখক হিসেব তার আত্মপ্রকাশ ঘটে।

শোবিজ অঙ্গন থেকে সরে গেলেও গতকাল শুক্রবার এই অঙ্গন নিয়ে তার ফেসবুক ওয়ালে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে সাবেক সহকর্মীদের উদ্দেশ্যে হ্যাপী লিখেছেন- বেশিরভাগ নায়িকা, গায়িকাদের শেষ বয়সের পরিণতি ‘অর্থাভাবে চিকিৎসা হচ্ছে না’ টাইপ শিরোনামে নিউজ! এছাড়া নায়িকা-গায়িকারা অর্থের অভাব থাকুক বা না থাকুক তাদের জন্য পারিশ্রমিক হিসাবে জাহান্নাম তো থাকছেই (তওবা না করলে)!

তিনি লিখেছেন, এরা এতো বোকা কেন হয়! এরা কি বোঝে না তাদের রূপ যৌবনকে পুঁজি করে ব্যবসা চলে, রমরমা ব্যবসা! কাজ শেষ তো, থুথুর মত ফেলে দেয়! অথচ আজকের নায়িকা-গায়িকারা গর্ব করে দুনিয়া কাঁপাচ্ছে। কাল কি হবে, কোনো হুশ আছে?

সিনেমাপাড়ায়, মিডিয়াপাড়ায় ক্যামেরার সামনে-পেছনে কত রকম নোংরামি চলে তা তো সবার কম বেশি জানা। আজকের এই রূপ কয়দিন? এই রূপ দিয়ে কোটি কোটি পুরুষের রাতের ঘুম হারাম করাই শুধু সম্ভব, একজন জান্নাতি জন্ম দেওয়া সম্ভব নয়!

হ্যাপী বলেন, আমিও ছিলাম তোমাদের কাতারে! রূপ-যৌবন তোমাদের চেয়ে কম ছিল না। জান্নাত পাবো কিনা জানি না। তবে জাহান্নামের দিকে নিয়ে যাওয়ার এই জঘন্য অন্ধকার পথ থেকে আল্লাহ আমাকে ফিরিয়ে এনেছেন আলহামদুলিল্লাহ! এখন তাই আশা করার সাহস করি, হয়ত আল্লাহ জাহান্নাম থেকে হেফাজত করবেন!

অভিনেত্রীদের উদ্দেশ্য করে হ্যাপী বলেন, যারা তোমরা মিডিয়া-ফিল্ম নিয়ে পড়ে আছো, তোমরা স্বীকার করো বা না করো, এটা যে কত নোংরা জগত তা তোমরা ভালো মতই জানো। এখনো সময় আছে, ফিরে আসো! অবশ্যই আল্লাহতায়ালা তোমাদের পুরস্কৃত করবেন ইনশাআল্লাহ!’

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন