কনডমের বিজ্ঞাপন বিতর্ক নিয়ে মুখ খুললেন সানি

  

পিএনএস ডেস্ক : বর্তমানে সানি লিওন ব্যস্ত রয়েছেন নিজের নতুন ছবির কাজ নিয়ে। কিন্তু হঠাৎই একটি কনডমের বিজ্ঞাপনের মাধ্যমে আবারও আলোচনায় আসেন এ অভিনেত্রী। এর আগেও কনডমের বিজ্ঞাপনের মাধ্যমে বিতর্কের মুখে পড়েছিলেন তিনি। তবে এবার ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার মতো অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। অথচ এ বিষয়ে তেমন কিছুই জানতেন না সানি। কেবল টিভিসির জন্য একটি নতুন কনডমের বিজ্ঞাপন করেছিলেন তিনি। কিন্তু সেই বিজ্ঞাপনের প্রায় ডজন খানেক বিলবোর্ড ঝুলিয়ে দেয়া হয় মুম্বইয়ের বিভিন্ন রাস্তার ধারে।

সেখানে লিখা ছিল, নবরাত্রীতে খেলুন ভালোবেসে। ব্যাস এই নিয়ে হইচই পড়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। হিন্দু ধর্মীয় অনেক সংগঠনই এর বিরুদ্ধে কথা বলেছেন। এই বিজ্ঞাপন ও সানি লিওনকে নিষিদ্ধ করার কথাও বলেন কেউ কেউ। সানির মতো একজন সাবেক পর্নো তারকা কনডমের বিজ্ঞাপনের মাধ্যমে নবরাত্রীকে অপমান করেছেন বলেও মত দেন অনেকে। কিন্তু বিষয়টি নিয়ে চুপ ছিলেন সানি এতদিন।

এবার মুখ খুললেন তিনি। গতকাল একটি সংবাদ মাধ্যমকে তিনি বলেন, দেখুন আমি কেবল কনডমের বিজ্ঞাপন করেছি। কিন্তু তার সঙ্গে নবরাত্রীকে যে জুড়ে দেয়া হবে সেটা আমি জানতাম না। কারণ, আমি কারও অনুভূতিতে আঘাত আনতে চাই না। আপনারা যারা আমাকে ভুল বুঝছেন তারা নিশ্চয়ই বিষয়টি পরিষ্কার হবেন এখন।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech