শাহরুখের মেয়ে ভবিষ্যতের মিয়া খলিফা!

  

পিএনএস ডেস্ক: বলিউড অভিনেতা শাহরুখ খানের একমাত্র মেয়ে সুহানা। তাকে নিয়ে বলিউড প্রেমীদের আগ্রহের অন্ত নেই। মাত্র ১৭ বছর বয়সেই নিয়মিত সংবাদের শিরোনামে থাকেন বলিউড বাদশা শাহরুখ খানের কন্যা সুহানা খান। সম্প্রতি সোশ্যাল সাইটে ছাই রং এর ক্যাজুয়াল লুকে একটি ছবি শেয়ার করেন তিনি।

এই ছবি ঘিরেই শুরু হয়েছে তীব্র বিতর্ক৷

বলিউড বাদশার মেয়ে হওয়ার কারণে ইতিমধ্যেই সোশ্যাল সাইটে সুহানার অনুগামীর সংখ্যা বেশ ভারী। সোশ্যাল সাইটে শাহরুখ কন্যা তারই একটি বন্ধুর সঙ্গে এই ছবিটি শেয়ার করে। আর তারপরেই একের পর এক অশ্লীল মন্তব্যে ভরে যায় ছবিটি।

সোশ্যাল সাইটে ছবিটি শেয়ার করে পরে যা হল সুহানার সঙ্গে তা একেবারেই ট্রল নয়। অনলাইনে কার্যত যৌনহেনস্থার শিকার হল সুহানা। ক্লিভেজ দেখা যাচ্ছে বলেই সেই ছবির নিচে অশ্লীল মন্তব্য ছুঁড়তে থাকে অনেকে। কেউ আবার বলেছে ‘ভবিষ্যতের মিয়া খলিফা’।

সোশ্যাল সাইটে তারকাদের ছবি নিয়ে ট্রল করাটা এখন একটা নতুন ট্রেন্ড। বডি শেমিং নিয়ে ইতিমধ্যেই বহু অভিনেত্রী ট্রলড হয়েছেন। এবার সেই তালিকায় অন্তর্ভুক্ত হল সুহানাও। এই সমস্ত মন্তব্যগুলি কুরূচিকর মানসিকতারই যে বহি:প্রকাশ সেটি বলাই বাহুল্য।

এর আগেও বিভিন্ন সময় আলোচনা আসেন সুহানা। গোসলের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন সুহানা। শিরোনামে সুহানা লিখেছেন, ‘ইউ আর মাই সানসাইন, মাই অনলি সানসাইন।’

এরইমধ্যে ছবিটি ভাইরাল হয়ে গেছে। সুহানার ওই ইনস্টাগ্রাম পোস্টে মাত্র ছয় দিনেই লাইক পড়েছে সাড়ে ১৪ হাজারের বেশি। বেশিরভাগই সুহানার সৌন্দর্য্যের প্রশংসা করছেন।

গুঞ্জন শুরু হয়েছে, হয়তো দ্রুতই বলিউডে পা রাখতে যাচ্ছেন কিং খানের কন্যা। এই ছবি নিয়ে কেউ কেউ বলিউডের অন্য নায়িকার সাথে সুহানার তুলনাও শুরু করে দিয়েছেন।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech