শাহরুখের সঙ্গে ২৪ বছর ধরে কথা বলেন না সানি দেওল!

  15-10-2017 09:54PM

পিএনএস ডেস্ক : শাহরুখ খান ও সানি দেওল দুজনেই বলিউডের জনপ্রিয় অভিনেতা। সানি দেওলের জনপ্রিয়তা যখন তুঙ্গে তখনই তার সঙ্গে শাহরুখের পরিচয় হয় 'ডর' সিনেমায় একসঙ্গে অভিনয়ের মধ্য দিয়ে।

আর ওটাই তাদের প্রথম ও শেষ সিনেমা।
১৯৯৩ সালের ‘ডর’ ছবিতে সানি দেওল ছিলেন নায়ক আর শাহরুখ খলনায়ক। যশ চোপড়া পরিচালিত সাইকোলজিকাল রোমান্টিক থ্রিলার ‘ডর’ ছবিতে পরিচালক সানি দেওলকে সরাসরি সুযোগ দিয়েছিলেন নিজের পছন্দের চরিত্র বেছে নেওয়ার। মানে, ‘ডর’ ছবিতে সানি নায়ক না খলনায়কের চরিত্রে থাকবেন তা ঠিক করেছিলেন সানি নিজেই।

সানি বেছে নিয়েছিলেন নায়কের চরিত্র। আর শাহরুখ হাতে চাঁদ পাওয়ার মতো বেছে নিয়েছিলেন ছবির খল-নায়কের চরিত্র। খল-নায়কের এই চরিত্রে অভিনয়ের সুযোগ ছেড়ে দিয়েছিলেন আমির খান, অজয় দেবগণরা।

ছবির চিত্রনাট্য অনুযায়ী ‘ডর’ এর খল-নায়কই কিন্তু আসল নায়ক। ‘ডর’ সুপারহিট হওয়ার পর শাহরুখ তার অভিনয়ের জন্য প্রচুর প্রশংসা পেয়েছিলেন।

আর সেই থেকে বলিউডের ‘বাদশা’র সঙ্গে কথা বন্ধ সানি দেওলের।
সানি দেওল নিজেকে প্রতারিত বলে মনে করেছিলেন সেই সময়। ঘনিষ্ঠমহলে এ কথা বলেওছিলেন তিনি। সানি তখনই ঠিক করেছিলেন যশ চোপড়ার সঙ্গে তিনি আর কোনও দিন কাজ করবেন না।


সম্প্রতি ইন্ডিয়া টিভির একটি সাক্ষাত্কারে সানি বলেন, ‘দর্শক আমাকে যথেষ্ট ভালোবেসেছিলেন ‘ডর’ ছবির জন্য। দর্শক শাহরুখকেও প্রশংসা করেছিলেন। আমার বক্তব্য একটাই, আমাকে জানানো হয়নি ছবিটিতে খল-নায়কের চরিত্রকে বেশি গুরুত্ব দিয়ে দেখানো হবে। …’

যদিও সানি কোনও দিন শাহরুখের বিরুদ্ধে কোনও অভিযোগ করেননি। তবে ‘ডর’ এরপর এই দুই তারকা কোনওদিন এক সঙ্গে কাজও করেননি।

বলিউডের কোনও অনুষ্ঠান, কোনও পার্টিতেও কিন্তু সানি ও শাহরুখকে এক সঙ্গে খুব একটা দেখাও যায় না। তবে কয়েক দিন আগে সানি দেওল তার ছেলে করণের বলিউড অভিষেকের খবর শেয়ার করেছিলেন। শাহরুখ শুভেচ্ছা জানিয়ে লিখেছিলেন, ‘অল দ্য বেস্ট পাপা। ও তোমার মতোই ভদ্র এবং সাহসী। ’

ভারতের আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, ভবিষ্যতে কোনও দিন এই দুই অভিনেতাকে একসঙ্গে কাজ করতে দেখা যাবে কিনা, তা নিয়ে অবশ্য কেউই কোনও দিন মুখ খোলেননি।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন