তিশার আশা!

  17-10-2017 10:35AM

পিএনএস ডেস্ক: ২৭ অক্টোবর বাংলাদেশ ও ভারতে মুক্তি পাবে মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’ ছবিটি। এ ছবিতে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা। ছবিতে আরো অভিনয় করেছেন তিশা, রোকেয়া প্রাচী ও পার্ণো মিত্র।

গত শনিবার থেকে শুরু হয় এ ছবির আনুষ্ঠানিক প্রচারণা। শুরুতেই তিশা যান নটর ডেম কলেজে। এ ছবির প্রচারণার কাজে শনিবার নটর ডেম কলেজে তিশার সঙ্গে ছিল এ ছবির পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী, আর ব্যান্ড চিরকুট। পুরো মাসটিই বিভিন্ন ক্যাম্পাসে ছবির প্রচারণায় অংশ নেবেন তিশা।

তিনি বলেন, দেশের বাইরের বিভিন্ন উৎসবে অংশ নিয়ে সম্প্রতি দেশে ফিরেছি। ‘ডুব’ ছবির প্রচারণার কাজে বেশ কিছু বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অংশ নেয়া হবে। এরমধ্যে বুধবার সেন্ট্রাল উইমেনস কলেজ অ্যান্ড ইউনিভার্সিটিতে, ১৯ অক্টোবর ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, ২০ অক্টোবর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, ২১ অক্টোবর বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট), ২২ অক্টোবর ব্র্যাক ইউনিভার্সিটি, ২৩ অক্টোবর ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব), ২৫ অক্টোবর আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশে (আইইউবি)-তে আমি ও ‘ডুব’ ছবির শিল্পী, কলাকুশলী আর চিরকুট যাবে। বর্তমান সময়টা ‘ডুব’-এর প্রচারণায় ব্যস্ত থাকব আমি। আর ছবিটি নিয়ে আমি আশাবাদী।

প্রসঙ্গত ‘ডুব’ ছবির একমাত্র গান গেয়েছে চিরকুট। গানের শিরোনাম ‘আহারে জীবন’। বিভিন্ন ক্যাম্পাসে তিশা ও ফারুকীর সঙ্গে চিরকুট টিম অংশ নেয়ার পাশাপাশি ‘আহারে জীবন’ গানটিও গাইবেন। আর এ ছবির প্রচারণার জন্য ২৫অক্টোবর ঢাকায় আসবেন ‘ডুব’ ছবির অন্যতম অভিনয়শিল্পী বলিউডের জনপ্রিয় তারকা ইরফান খান। অংশ নেবেন ছবির প্রচারণায়।

ছবির দেশীয় প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা যায়, ইরফান খান ‘ডুব’ ছবির উদ্বোধনী প্রদর্শনীতে থাকার পাশাপাশি এক সংবাদ সম্মেলনেও অংশ নেবেন। ২৭ অক্টোবর মুম্বাই ফিরে যাবেন তিনি। ছবিটি প্রযোজনা করছে বাংলাদেশে জাজ মাল্টিমিডিয়া আর ভারতের এসকে মুভিজ। এর সহপ্রযোজক ইরফান খান।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন