ধূমপান করেন এই জনপ্রিয় অভিনেত্রীরা

  20-10-2017 10:41AM

পিএনএস ডেস্ক : চরিত্রের প্রয়োজনে পর্দায় ধূমপান করতে দেখা যায় বলিউড অভিনেত্রীদের। পরদায় নয়, বাস্তব জীবনেও ধূমপানে আসক্ত বেশ কয়েকজন নায়িকা।

এদের মধ্যে কেউ কেউ আবার চেন স্মোকার। অনেকে ছাড়ার চেষ্টা করে পারেননি। কেউ কেউ সিগারেট ছাড়ার কথা ভাবতেই পারেন না। এনিয়ে বাড়ির লোকের কথা শুনতে হয়েছে। কিন্তু, সিগারেটকে 'বিদায়' বলতে পারেননি।

সুস্মিতা সেন
ধূমপানে আসক্ত সুস্মিতা সেন। কু-অভ্যাসটি ত্যাগ করার জন্য পরিবার থেকে অনেকবার বলা হয়েছে। কিন্তু, ছাড়তে নারাজ অভিনেত্রী। সাফ জানিয়ে দিয়েছেন, ধূমপান তিনি ছাড়ছেন না।

রানি মুখার্জি
শোনা যায়, সিগারেট ছাড়া দিন শুরুই করতে পারেন না রানি। এ-নিয়ে বাবা-মা’র কম বকুনি খাননি। মেয়ে সিগারেট ছাড়ুক, চেয়েছিলেন তাঁরা। শোনেননি রানি। এখন তো এক সন্তানের মা। মেয়েকে নিয়ে ব্যস্ত। বিয়ের পর থেকে কাজ কমিয়ে দিয়েছেন। তবে, ছাড়েননি ধূমপান।

কঙ্গনা
একাধিক ছবিতে সিগারেট খেতে দেখা গেছে কঙ্গনা। বাস্তবেও তাই। শোনা যায়, কঙ্গনা একজন চেইন স্মোকার। সিগারেট ছাড়া চলতেই পারেন না।

কারিনা কাপুর
বিশ্বাস করুন আর নাই করুন। কারিনাও একজন ধূমপায়ী। নিয়মিত ধূমপান করেন।

দীপিকা পাড়ুকোন
নিশ্চয় অবাক হচ্ছেন দীপিকার ফ্যানরা। ধূমপানে অভ্যস্ত দীপিকা। শোনা যায়, এবারের মেট গালার ব্যাক স্টেজেও নাকি সিগারেট খেয়েছেন দীপিকা। এখন যদিও লাইমলাইটে আছেন। আর সেটা পদ্মাবতীর কারণে।

এছাড়া কঙনা সেন শর্মা, তনুজা, আমিশা প্যাটেল, সুমনা চক্রবর্তী সিগারেট পান করেন।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন