এক বছর পর অভিনয়ে ফিরলেন প্রসূন

  

পিএনএস ডেস্ক:প্রসূন আজাদ ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১২’ প্রতিযোগিতার প্রথম রানারআপ। ‘সর্বনাশা ইয়াবা’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে প্রসূন চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। লাক্স বিজয়ী হওয়ার আগে গিয়াসউদ্দিন সেলিমের ‘অবগুণ্ঠন’ নাটকে রুবিনা চরিত্রে কাজ করেছিলেন। প্রসূন আজাদ অভিনীত আলোচিত নাটক হচ্ছে সাজ্জাদ সুমন পরিচালিত ‘শহরের নতুন বালিকা’, অনিমেষ আইচের ‘একটি মৃত্যুর স্বপ্ন’ এবং চয়নিকা চৌধুরী পরিচালিত ‘টকেটিভ’ ইত্যাদি।

তবে মাঝখানে কিছু মিডিয়াতে দ্বিধা-দন্ধের কারণে তিনি অভিনয় থেকে এক বছর দূরে ছিলেন। তবে সেই দ্বিধা কাটিয়ে উঠে আবারও অভিনয়ে ফিরছে ময়মনসিংহের ফুলপুরের এই অভিনেত্রী। সোহেল খানের রচনা ও রহমতুল্লাহ তুহিনের পরিচালনায় ধারাবাহিক নাটকটির নাম ‘যখন কখনও’। এতে তাকে বিউটি চরিত্রে দেখা যাবে।

এ বিষয়ে প্রিয়.কমকে প্রসূন বলেন, ‘টেনশনে আছি। আবারও অভিনয় ফিরছি তাও সিনিয়র অভিনয়শিল্পীদের সঙ্গে অভিনয় করতে হচ্ছে। আবারও লাইট, ক্যামেরা। আবার ব্যস্ত জীবনে ফিরছি।’

উল্লেখ্য, গতকাল নাটকের একটি স্ক্রিপ্ট এর ছবি প্রকাশ করেন ফেসবুকে। এরপর থেকেই তার শুভাকাঙ্ক্ষীরা তাকে শুভেচ্ছা জানাতে থাকেন। এরপর দুপুরে প্রসূন আবারও একটি স্ট্যাটাস দেন। তাতে তিনি লিখেছেন, ‘নিজেকে যতটা খারাপ মানুষ ভাবতাম, ইনবক্স দেখে মনে হলো আমি ততখানি খারাপ না। এখনো অনেক মানুষ আমাকে ভালোবাসে। স্ক্রিপ্টের ছবিটা আপলোড না করলে বুঝতাম না।

আমি গর্বিত। সালাম, নমষ্কার, ভালোবাসা রইলো।’

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech