পাঁচ সুপারহিরোকে নিয়ে স্টার সিনেপ্লেক্স কাঁপাবে ‘জাস্টিস লিগ’

  

পিএনএস ডেস্ক: ব্যাটম্যান ভার্সেস সুপারম্যানের পর আবারও এই দুই সুপারহিরোকে একসঙ্গে একই ছবিতে দেখতে পাবেন দর্শকরা। শুধু তাই নয়, আরও থাকছে ওয়ান্ডার ওমেনসহ ডিসি কমিকসের সেরা পাঁচ সুপারহিরো।

ছবির নাম ‘জাস্টিস লিগ’। পরিচালনা করেছেন জ্যাক স্নাইডার। ডিসি কমিকস ও ডিসি এন্টারটেইনমেন্টের যৌথ প্রযোজনা এবং ওয়ার্নার ব্রাদার্স পিকর্চাসের পরিবেশনায় ছবিটি বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে ১৭ নভেম্বর। বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে ছবিটি।

সম্প্রতি প্রকাশিত হয়েছে বছরের অন্যতম বড় বাজেটের এ ছবির নতুন ট্রেইলার। এর আগে আরও তিনটি ট্রেইলার প্রকাশিত হয়েছিলো। নতুন ট্রেইলারটি আরও আকর্ষণীয় এবং গভীর। ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অব জাস্টিস যেখানে শেষ হয়েছিল, জাস্টিস লিগের শুরুটা ঠিক সেখান থেকে, সুপারম্যানের মৃত্যুর সংবাদ দিয়ে। তবে মৃত্যু হলেও লুইস লেনের স্বপ্নের মধ্যে দেখা দেয় সুপারম্যান।

অন্যদিকে স্বপ্নের মধ্যে পৃথিবীকে ধ্বংস হতে দেখেন ব্যাটম্যান। আক্রমণ আসছে জানাতেই ওয়ান্ডার ওমেন ব্রুস ওয়েনকে জানান ভয়াবহ এক পরিণামের মুখোমুখি দাঁড়িয়ে তারা, পৃথিবীকে ধ্বংসের হাত থেকে বাঁচাতে মোকাবিলা করতে হবে আগের চেয়েও শক্তিশালী এক শত্রুকে।

ছবিতে এই তিন সুপারহিরো ছাড়াও দেখা যাবে দ্য ফ্ল্যাশ, সাইবর্গ এবং আ্যকুয়াম্যানকেও। ব্যাটম্যান চরিত্রে বেন অ্যাফ্লেক, সুপারম্যান চরিত্রে হেনরি কেভিল এবং ওয়ান্ডার ওমেন চরিত্রে গল গ্যাডটের পাশাপাশি তিনটি চরিত্রে দেখা যাবে এজরা মিলার, রে ফিশার এবং জেসন মোমোয়াকে।

এ নিয়ে ওয়ান্ডার ওমেন চরিত্রে তৃতীয়বারের মতো হাজির হচ্ছেন গল গ্যাডট। তিনি জানালেন, এ সিনেমায় সুপারহিরোদের নেতৃত্ব দেবে ব্যাটম্যান ও ওয়ান্ডার ওমেন। আর ব্যাটম্যানের জুতোয় দ্বিতীয়বারের মতো পা গলিয়েছেন বেন অ্যাফ্লেক। গল গ্যাডটের মতে, ওয়ান্ডার ওম্যান ও ব্যাটম্যান বিপরীতমুখী হলেও তাদের মধ্যে অন্তর্গত সম্পর্ক রয়েছে। দুই চরিত্রকে ‘আলফা টাইপ’ উল্লেখ করে জানান, তাদের দুজনেরই অতীতের সঙ্গে বোঝাপড়া করতে হয়। তারা সবকিছু করে আরো উন্নত পৃথিবীর জন্য এবং অপরাধ ও মন্দের বিরুদ্ধে লড়াই করে।

তবে মনে রাখতে হবে ওয়ান্ডার ওমেন যেমন ব্যাটম্যান তেমন নয়। কিন্তু একইসঙ্গে একই বিষয়ে ভালোভাবে কাজ করতে পারে। তার মতে, ওয়ান্ডার ওমেন অনেক উষ্ণ, প্রেমময় ও উদার। অন্যদিকে ব্যাটম্যান বাস্তব বুদ্ধিসম্পন্ন। এর আগে ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান : ডন অব জাস্টিস’ সিনেমায় একসঙ্গে হাজির হয় ওয়ান্ডার ওমেন ও ব্যাটম্যান। তাদের সাথে ছিল সুপারম্যান। তবে ‘ডিসি’র ভিলেনরা কিন্তু হিরোদের মাঝে মধ্যেই টেক্কা দেয়। লেক্স লুথারকে নিয়েও কম আগ্রহ নেই। আর জেসি আইজেনবার্গ তো ভিলেন হিসেবে দর্শকদের বেশ পছন্দের। ৩০০ মিলিয়ন ডলার বাজেটের ছবি ‘জাস্টিস লিগ’ মুক্তির দিন যতই ঘনিয়ে আসছে আলোচনার পারদ ততই উপরে উঠছে। নড়ে-চড়ে বসছেন প্রতিদ্বন্দ্বী এবং সমালোচকরা। এখন দেখা যাক বক্স অফিস কি বলে!

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech