দীপিকার নাক কাটার হুমকি!

  16-11-2017 06:47PM

পিএনএস ডেস্ক : বিপদ কাটছে না ছবি পদ্মাবতীর। মুক্তির দিন সামনে আসছে, বিতর্কও বাড়ছে পাল্লা দিয়ে।

আগে একাধিকবার পদ্মাবতীর শুটিং সেটে হামলা চালানোর অভিযোগ উঠেছিল রাজপুত কর্ণি সেনার বিরুদ্ধে। এবার তাদের বিরুদ্ধে ছবির নায়িকা দীপিকা পাড়ুকোনকে হুমকি দেওয়ার অভিযোগ উঠল। খবরটি সামনে এনেছে ইন্ডিয়া টিভি নিউজ। প্রতিবেদনে বলা হয়েছে নাক কেটে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে অভিনেত্রীকে। সেই হুমকির ভিডিওটি সামনে এনেছে এই সংবাদমাধ্যম।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে, কর্ণি সেনার রাজস্থান শাখার বিশেষ পদাধিকারী মহিপাল মকরানা দীপিকাকে হুমকি দিচ্ছেন। তিনি বলছেন, কথা না শুনলে দীপিকার পরিণতি হবে রামায়ণের শূর্পণখার মতো। শূর্পণখাকে বারবার বারণ করার পরও সে কথা শোনেনি। তার নাক কেটে নেওয়া হয়েছিল।

একইভাবে দীপিকাকেও শাস্তি দেওয়া হবে। প্রসঙ্গত, সম্প্রতি পদ্মাবতীর মুক্তি নিয়ে মুখ খুলেছেন দীপিকা। পদ্মাবতীর মুক্তি কেউ আটকাতে পারবে না। এই মন্তব্য করেছেন। ঠিক তারপরই হুমকির অভিযোগটি সামনে এসেছে।

পদ্মাবতী মুক্তি পাওয়ার কথা ১ ডিসেম্বর। ছবিটির মুক্তি আটকানোর দাবিতে সেদিন ভারত বন্ধ ডেকেছে কর্ণি সেনা। তার আগেও এনিয়ে দেশজুড়ে প্রতিবাদ-আন্দোলনের কথা ঘোষণা করা হয়েছে। এই সংগঠনের তরফে জানানো হয়েছে, ছবির মুক্তি বন্ধের দাবিতে পাটনা, লখনউ, জয়পুর সহ ভারতের বিভিন্ন জায়গায় মিছিল করা হবে।

প্রসঙ্গত, এর আগে ছবির মুক্তি আটকাতে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয় কর্ণি সেনা। কিন্তু, বিষয়টি নিয়ে সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন (CBFC) শেষ কথা বলবে বলে জানায় শীর্ষ আদালত। বোর্ড কর্তা প্রসূন জোশী ছবিটি দেখেছেন বলে সংবাদমাধ্যমে প্রচার শুরু হয় সম্প্রতি। কিন্তু, আজ প্রসূন বিবৃতি দিয়ে জানান, ছবিটি তিনি দেখেননি। তাই এ নিয়ে মন্তব্য করবেন না।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন