জয়কে তালাবন্দী, উদ্ধারে শাকিব

  

পিএনএস : অপু বিশ্বাস কলকাতায় গিয়েছেন এটি পুরনো খবর। নতুন খবর হলো, সন্তান জয়কে পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট শেলীর কাছে দিয়ে তালাবন্দী করে গেছেন তিনি।

এদিকে, গতকাল রাতে ঢাকায় ফিরেছেন শাকিব খান। শুক্রবার বিকেলে অপুর পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট শেলীকে ফোন করলে জানানো হয়, অপু এখন কলকতায়। আর জয় কোথায় আছে এমনটা জানতে চাইলে শেলী বলেন, জয় তার সাথে অপুর নিকেতনের বাসায়। এমনটা শোনার পর শাকিব খান নিকেতনের বাসায় যাওয়ার ইচ্ছা পোষণ করেন। কিন্তু শেলী জানান, বাহিরে থেকে জয় এবং তাকে তালাবন্ধ করে কলকাতায় গেছেন অপু।

এ কথা শোনার সাথে সাথে অপুর নিকেতনের বাসায় ছুটে যান শাকিব খান। শাকিব খান বলেন, যেহেতু তালাবন্ধ করে গেছেন অপু, সেহেতু স্থানীয় পুলিশের সহযোগিতায় তালা খোলার প্রক্রিয়া চলছে। এছাড়া এখানকার হাউজিং সোসাইটি কর্তৃপক্ষকেও বিষয়টি জানানো হয়েছে।

এদিকে, অপু বিশ্বাসের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে- গতকাল রাতে বাথরুমে পা পিছলে পড়ে যান অপু। সিজারের সময় করা সেলাই ফেঁটে ব্লিডিং হতে থাকে। পরে তিনি ঢাকার একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন। কিন্তু সেখানে সন্তুষ্ট না হওয়ায় শুক্রবার সকালে তিনি কলকাতায় যান। এরপর সেখানকার এ্যাপলো হসপিটালে ভর্তি হন তিনি। যতদূর জানা গেছে সেখানে তার চিকিৎসা চলছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech