যে উত্তরের চমকে মানসী বিশ্বসুন্দরী!

  19-11-2017 11:59AM

পিএনএস ডেস্ক: ‘মিস ওয়ার্ল্ড-২০১৭’ এর চূড়ান্ত পর্বে এসে বিচারকরা ভারতীয় কন্যা মানুসি চিল্লারকে প্রশ্ন করেছিলেন, কোন প্রফেশন সর্বোচ্চ বেতনের যোগ্য?

বিন্দুমাত্র সময় ব্যয় না করে হরিয়ানার এই মেয়ের সপ্রতিভ জবাব ছিল, আমি মনে করি, মায়েরাই সর্বোচ্চ সম্মান বা শ্রদ্ধার যোগ্য! যখন সর্বোচ্চ বেতনের বিষয়টি উঠেছে, আমার মতে, শুধু অর্থ দিলেই সব হয় না। অর্থের পাশাপাশি ভালোবাসা ও যথাযোগ্য সম্মানও সেই ব্যক্তিকে দিতে হবে।

এরপরই তিনি যোগ করেন, সেই মায়েরাই সর্বোচ্চ বেতন, সম্মান ও ভালোবাসা পাওয়ার অধিকারী।

তার এই জবাবে মুহুর্মুহু করতালিতে ফেটে পড়ে চিনের সান্যা সিটি এরিয়া। এই উত্তরেই চূড়ান্ত পর্বের বাকি প্রতিদ্বন্দ্বীদের কয়েক কদম পেছনে ফেলেন দেন মানুসি। মাথায় ওঠে এবারের ৬৭ তম ‘মিস ওয়ার্ল্ড’প্রতিযোগিতায় বিশ্বসুন্দরীর মুকুট। নতুন মিস ওয়ার্ল্ডকে মুকুট পরিয়ে দেন গত বছরের বিশ্বসুন্দরী স্টেফানি দেল ভালে।

মিস ওয়ার্ল্ড হওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মানসি জানান, আমি সবসময় প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে চেয়েছিলাম। কিন্তু আমার জীবনে এতবড় সাফল্য আসবে ভাবিনি। মনে হচ্ছে আমার জন্ম স্বার্থক হয়েছে।

মানসি চিল্লার ভারতের হরিয়ানা রাজ্যের মেয়ে। তার বয়স ২০ বছর। তিনি মেডিকেলে শিক্ষার্থী। তার মা-বাবা দুজনেই পেশায় চিকিৎসক।

এর আগে মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় শিরোপা জিতেছিলেন এ সুন্দরী। আর এবার হলেন বিশ্বসুন্দরী। এ নিয়ে পঞ্চমবার কোনো ভারতীয় সুন্দরী মিস ওয়ার্ল্ড হওয়ার গৌরব অর্জন করলেন।

এবারের চূড়ান্ত তালিকায় এসে পৌঁছে ছিলেন বিশ্বের প্রায় ১২১টি দেশের সুন্দরী। সেখান থেকে এক এক করে সেরা ৪০। এরপর সেরা পাঁচ হয়ে মিস ওয়ার্ল্ড হলেন মানসি।

এছাড়া ১ম রানার আপ ইংল্যান্ডের স্টেফিন হিল এবং ২য় রানার আপ হয়েছেন ম্যাক্সিকোর আন্দ্রে মেজা।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন