এবার ভারতীয় ছবিতে জাহিদ হাসান

  

পিএনএস ডেস্ক : জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান এবার অভিনয় করতে যাচ্ছেন কলকাতার ছবিতে। এ তথ্য
সাংবাদিকদের জানিয়েছেন জাহিদ হাসান নিজেই। ছবির নাম ‘সিতারা’। ছবিটি পরিচালনা করবেন আশীষ রায়।

পশ্চিমবঙ্গের অন্যতম জনপ্রিয় সাহিত্যিক আবুল বাশারের ‘ভোরের প্রসূতি’ উপন্যাস অবলম্বনে এর চিত্রনাট্য তৈরি হয়েছে। ছবিটি বাংলা ও তেলেগু ভাষায় নির্মিত হবে।

জাহিদ হাসান বলেন, মাস দুয়েক যাবৎ কলকাতা থেকে আমার সঙ্গে যোগাযোগ করা হচ্ছিল। শুরুর দিকে তারা আমাকে ফোন করে, এরপর এসএমএস পাঠায়। তিনি আরও বলেন, একসময় আমরা কথা বলি। এরপর উপন্যাসটা পড়ে আমার খুব ভালো লেগে যায়। পরে আমাকে স্ক্রিপ্ট পাঠানো হয়। সবকিছু চূড়ান্ত করেছি; চুক্তিও হয়ে গেছে। ছবিটিতে আমি দিলু নামের চরিত্রে অভিনয় করব।

দিনাজপুরের সীমান্তবর্তী এলাকার ভারত অংশে ‘সিতারা’ ছবির শুটিং হবে। এ মাসের শেষে শুটিং শুরুর কথা ছিল। কিন্তু কিছুদিন আগের বন্যার কারণে সেখানে এখন শুটিং করার পরিবেশ নেই। নতুন পরিকল্পনা অনুযায়ী আগামী জানুয়ারিতে শুটিং শুরু হবে, সেভাবেই প্রস্তুতি নিচ্ছি। ছবিটিতে আর কারা অভিনয় করবেন সে বিষয়ে এখনই কিছু জানাননি জাহিদ। বিষয়টি চমক হিসেবে রাখতে চাচ্ছেন তিনি।

প্রসঙ্গত, জাহিদ হাসান এ পর্যন্ত ‘বলবান’, ‘শ্রাবণ মেঘের দিন’, ‘মেড ইন বাংলাদেশ’, ‘আমার আছে জল’, ‘প্রজাপতি’ ছবিতে অভিনয় করেছেন। সর্বশেষ তিনি অভিনেতা-নির্মাতা তৌকীর আহমেদ পরিচালিত ‘হালদা’ ছবিতে অভিনয় করেছেন। ছবিটি আগামী ১লা ডিসেম্বর মুক্তি পাবে।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech