অনুষ্কা শেট্টি আসল নাম কি? নামটা খুবই মিষ্টি!

  


পিএনএস ডেস্ক: অনুষ্কা শেট্টি। নামটাই যথেষ্ট। বিস্তারিত পরিচয় দেওয়ার প্রয়োজন নেই। ‘বাহুবলী’ ছবিতে ‘দেবসেনা’ চরিত্র তাকে এতটাই জনপ্রিয় করে তুলেছে। খুব কম দিনেই তার ফিল্মি কেরিয়ারকে আরও ঝকঝকে করে তুলেছেন নিজের অসাধারণ অভিনয় দিয়ে।

পেশায় অভিনেত্রী হলেও, পড়াশোনাতেও তুখোর ছিলেন ভারতের দক্ষিণের এই অভিনেত্রী। বেঙ্গালুরুর মাউন্ট কারমেল কলেজ থেকে শেষ করেছেন বিসিএ। তবে, এটা কি জানেন, অনুষ্কা শেট্টির আসল নাম মোটেও অনুষ্কা নয়। বরং এই নাম তিনি শুধুমাত্র কেরিয়ারেই ব্যবহার করেন। তাহলে তার আসল নাম কী?

সুইটি, নামটি খুব মিষ্টি না? হ্যা তার আসল নাম সুইটি শেট্টি। ২০০৫ সালে তেলুগু ছবি ‘সুপার’-ই তাকে সুপারহিট নায়িকা করে দিয়েছে। এই ছবির জন্যই তিনি ফিল্মফেয়ার বেস্ট সাপোর্টিং অভিনেত্রীর শিরোপা জিতেছিলেন। এর পর আর তাকে পিছনে ফিরে তাকাতে হয়নি।

তবে, তার কেরিয়ারের সবথেকে বড় টার্নিং পয়েন্ট ছিল ‘বাহুবলী’-র প্রথম এবং দ্বিতীয় ভাগ। ‘দেবসেনা’ চরিত্র তাকে দর্শকদের আরও মনের কাছে পৌঁছে দিয়েছে। আপনাদের পছন্দের ‘দেবসেনা’ অনুষ্কা শেট্টির আসল নাম অনুষ্কা নয়, সুইটি। হ্যাঁ, সুইটি শেট্টিই আসল নাম আজকের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শেট্টির।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech