‘ওরাল সেক্সে বাধ্য করার পর নিক আমাকে ধর্ষণ করে’

  23-11-2017 01:37PM

পিএনএস ডেস্ক: হলিউডের রাঘব-বোয়ালদের পর এবার ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগ উঠলো নব্বইয়ের দশকের জনপ্রিয় বয়ব্যান্ড ব্যাকস্ট্রিট বয়েজ-এর অন্যতম সদস্য নিক কার্টারের বিরুদ্ধে।

মার্কিন গায়িকা মেলিসা শুম্যান মঙ্গলবার একটি ব্লগপোস্টে দাবি করেছেন ২০০২ সালে তাকে ধর্ষণ করেছিলেন নিক কার্টার।

মেলিসা লিখেছেন, ‘লস অ্যাঞ্জেলসে নিজের অ্যাপার্টমেন্টে আমাকে প্রথমে ওরাল সেক্সে বাধ্য করেন নিক। এরপর সে আমাকে বিছানায় ছুড়ে ফেলে ধর্ষণ করে।’

টিন ব্যান্ড ড্রিম-এর এই সাবেক সদস্য আরও লিখেছেন, ‘আমি তাকে বারবার না বলেছি। বলেছি, আমি কুমারী, নিজের কুমারিত্ব বাঁচিয়ে রাখছি আমার ভবিষ্যৎ স্বামীর জন্য। সে শোনেনি।’

‘আমি নিজেকে বাঁচাতে পারিনি, কারণ সে ছিলো আমার চেয়ে আকারে অনেক বড় আর বলশালী। ওই মুহূর্তে আমার কেবল ওখান থেকে ছুটে পালিয়ে যেতে ইচ্ছে করছিলো,’ বলেন তিনি।

মেলিসা বলেন, ওই সময় তার বয়স ছিলো ১৮ এবং নিক ছিলেন ২২ বছর বয়সী। সেসময় এব্যাপারে তিনি কোনো আইনি পদক্ষেপ নেননি কারণ তার ব্যবস্থাপক তাকে বলেছিলো, নিকের আইনজীবী গোটা দেশের মধ্যে সবচেয়ে ক্ষমতাধর।

ঘটনার ১৫ বছর পরে এ ব্যাপারে তিনি মুখ খুলেছেন কারণ, সম্প্রতি ব্যাকস্ট্রিট বয়েজ-এর এক ভক্তও নিকের বিরুদ্ধে জোর করে ওরাল সেক্স করানোর অভিযোগ আনে। অনলাইনে সেই ভক্তকে এরপর শিকার হতে হয় নানা ধরণের হয়রানির।

মেলিসা লিখেছেন, ‘তার প্রতি আমি সমব্যথী এবং যারা তাকে বিশ্বাস করছেন না, তাদের প্রতি আমার ঘেন্না হচ্ছে।’

গত কয়েকমাসে হার্ভি উইনস্টিন, কেভিন স্পেসিদের মতো বড় বড় তারকারা অভিযুক্ত হয়েছেন ধর্ষণ ও যৌন নির্যাতনের দায়ে। বেশিরভাগ ক্ষেত্রেই এই অভিযোগ এসেছে নামকরা নারী তারকাদের তরফ থেকে।

সূত্র : হিন্দুস্তান টাইমস, ডেইলি মেইল

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন