মিস ওয়ার্ল্ড মানুসির ভিডিও ভাইরাল!

  23-11-2017 01:53PM

পিএনএস ডেস্ক: মিস ওয়ার্ল্ডের খেতাব জেতার পর সুন্দরী হিসেবে গোটা বিশ্ব চিনছে তাকে এক নামে। কিন্তু ২০ বছরের মানুসি চিল্লার এর আগে ছিলেন সাধারণ এক তরুণীই। চিকিৎসক বাবা-মায়ের পড়ুয়া সন্তান হিসেবেই সুনাম ছিলো তার। ভবিষ্যতে বড় চিকিৎসক হওয়ার স্বপ্ন নিয়ে পড়ছিলেন সরকারি মেডিকেল কলেজে। সেই সময়ে কিছু ছবি আর ভিডিও এখন সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল।

চোখে বড় চশমা, মেইকআপহীন চেহারার মানুসিকে এসব ছবি আর ভিডিওতে চেনাই দায়। প্রতিটি ছবিতেই মেডিকেল ছাত্রীদের সাদা এপ্রন পড়ে আছেন তিনি। একটিতে তো তার গায়ে সার্জনদের পোশাক!

মানুসির নিজেরও ইচ্ছা ভবিষ্যতে একজন কার্ডিয়াক সার্জন হওয়ার। ছাত্রী থাকা অবস্থাতেই তিনি কাজ করেছেন বিভিন্ন এনজিওর সঙ্গে যারা স্বাস্থ্য সেবা দিয়ে থাকে দরিদ্রদের।

ভাইরাল হওয়া ভিডিওতে মানুসিকে বলতে শোনা গেছে কেবল পড়ার কথাই। কীভাবে নিজের শিক্ষকের সাহায্যে পদার্থবিদ্যার প্রতি নিজের ভয় কাটিয়েছেন তিনি- তাই ব্যাখ্যা করেছেন তিনি।

সাধারণ এক পড়ুয়া মেডিকেল ছাত্রী থেকে বিশ্বসুন্দরীর মঞ্চে দেশের হয়ে জয় ছিনিয়ে এনেছেন মানুসি। আর তাই অগণিত ভক্তের কাছে রাতারাতি তিনি বনে গেছেন সাফল্যের বড় এক উদাহরণ।



পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন