অপুকে তিনবার গর্ভপাতে বাধ্য করেন শাকিব খান!

  

পিএনএস ডেস্ক:বাংলা চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান ও অভিনেত্রী অপু বিশ্বাসের বিয়ে হয়েছে বেশ কয়েক বছর হয়ে গেলো। ছেলে আব্রাম খান জয়ের বয়স চলতি বছরের ২৭ সেপ্টেম্বর এক বছর পূর্ণ হয়েছে। ছেলের জন্মেরও কয়েকমাস পর দুজনের সম্পর্কের বিষয়টি জানাজানি হয়। এতোদিন আড়ালেই ছিল। অপু বিশ্বাসের সব সত্যি ফাঁসের পর এ নিয়ে তোলপাড় কম হয়নি। এখনও কম হচ্ছে না।

এদিকে তাদের এই সম্পর্কে ভাটা পড়তে শুরু করে অপু সন্তান জন্ম দেয়ার জিদ করলে। এই বিষয়ে অপু বলেন, শাকিবের আপত্তির মুখে তিনবার অ্যাবরশন করাতে হয়েছে তাকে।

তিনি আক্ষেপ নিয়ে বলেন, জয় যখন গর্ভে আসে তখন অ্যাবরশন করানোর জন্য আমাকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে পাঠায় শাকিব।

সেখানকার চিকিৎসক জানান, যেহেতু আগে তিনবার অ্যাবরশন হয়েছে আর নতুন করে কনসেপ্টের সময় ৪ মাস হয়েছে, সেহেতু অ্যাবরশন করানো ঝুঁকিপূর্ণ। এরপর শাকিব আমাকে কলকাতা পাঠায় অ্যাবরশন করানোর জন্য। সেখানকার চিকিৎসকরাও অ্যাবরশন করতে অস্বীকার করেন। তখন আমি সন্তান জন্মদানের সিদ্ধান্ত নেই। আর এতেই শাকিব আমার ওপর ক্ষেপে যায়। তার সঙ্গে সম্পর্কের চূড়ান্ত অবনতি ঘটে।

উল্লেখ্য, চলচ্চিত্রের জনপ্রিয় এই জুটি ২০০৮ সালে গোপনে বিয়ে করেন। এরপর দীর্ঘ দিন বিয়ের কথা গোপন রাখেন তারা। গত বছর ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় আব্রাম খানের। এটাও গোপন রাখা হয়। অবশেষে গত ১০ এপ্রিল বিকালে সাত মাসের ছেলেকে সঙ্গে নিয়ে একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে সব প্রকাশ করেন অপু বিশ্বাস। শাকিব প্রথম দিকে ক্ষুব্ধ হলেও পরে সবকিছু স্বীকার করেন এবং অপুর সঙ্গে সুখের সংসার পাতবেন বলে জানান।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech