২৩ বছর বয়সী জনপ্রিয় পর্ন তারকার মৃত্যু

  

পিএনএস ডেস্ক:যুক্তরাষ্ট্রের অ্যাডাল্ট ইন্ডাস্ট্রির খ্যাতিমান কনিষ্ট পর্ন তারকা আগস্ট আমেস নতুন বছর আসার আগেই বিদায় নিলেন পৃথিবী থেকে। গত মঙ্গলবার (৫ ডিসেম্বর) যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার দক্ষিণ অঞ্চল থেকে এই ২৩ বছর বয়সী পর্ন তারকার লাশ উদ্ধার করে যুক্তরাষ্ট্রের পুলিশ। তবে এখনও পর্যন্ত তার মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত বিষণ্ণতার করণে আত্মহত্যা করেছেন তিনি। এ ব্যাপারে পুলিশি তদন্ত চলছে বলে জানা যায় আগস্টের পরিবারের সদস্যদের কাছ থেকে।

আজ থেকে বছর চারেক পূর্বে অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে পদার্পণ করেন আগস্ট। এরইমধ্যে ব্যাপক জনপ্রিয়তাও অর্জন করেন তিনি। ১৯৯৪ সালে কানাডায় জন্ম নেওয়া এই পর্ন তারকা প্রায় দুইশত সত্তর এরও বেশি পর্ন চলচ্চিত্রে বেশ সফলতার সঙ্গে অভিনয় করেন। একই সঙ্গে দুই-দুইটি এনভিএন (এডাল্ট ভিডিও নিউজ) অ্যাওয়ার্ডও অর্জন করেন তিনি।

আগস্টের এই অনাকাঙ্ক্ষিত মৃত্যু মেনে নিতে পারেনি অনেকেই। বিশেষ সূত্রে জানা যায় তিনি বেশ কিছুদিন যাবত হোমোফোবিয়াতে ভুগছিলেন (সমকামীভীতি)। মৃত্যুর পূর্বে আগস্টের টুইটার একাউন্টের কয়েকটি স্ট্যাটাসের লিখে যাওয়া কথাগুলো লক্ষ্য করলে আগস্টের হোমোফোবিয়ায় আক্রান্ত হওয়ার বেশ কিছু ইঙ্গিত পাওয়া যায়। পর্ন ইন্ডাস্ট্রির বেশিরভাগ নারী তারকাই সমকামী পুরুষ তারকার সঙ্গে কাজ করতে অনাগ্রহতা প্রকাশ করেন।

কিন্তু মৃত্যুর কিছুদিন পূর্বে তিনি দুজন পুরুষ পর্ন তারকার সঙ্গে একটি নীল ছবিতে কাজ করেন। কাজ করার পর তিনি জানতে পারলনে ঐ দুজন পুরুষ পর্ন তারকা ছিলেন সমকামী। যা তিনি আগে জানতেন না। এক পর্যায়ে সোশ্যাল মিডিয়ায় তিনি এ বিষয়ে নানা রকম মন্তব্য লিখে ভক্তদের সঙ্গে বিতর্কে জড়িয়ে যান। অতঃপর সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ারা তাকে নিয়ে নানা রকম কটূক্তি করতে থাকে। ধারণা করা হয় এই বিষয়টি নিয়ে আগস্ট খুব বিষণ্ণ হয়ে আত্মহত্যার পথে এগিয়ে যান। সম্প্রতি আগস্টের মৃত্যুর পর ইন্টারনেট ব্যবহারকারীরা দুঃখ পেয়ে ক্ষমা প্রার্থনা করেছেন বলে জানা যায় আগস্ট আমেসের টুইটার পাতা থেকে।

সূত্র: দ্য সান।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech