ডিভোর্স আমি মানি না, আমি স্বামী-সংসার দুটোই চাই: অপু

  

পিএনএস ডেস্ক:অপু বিশ্বাস বলেছেন, শাকিব খানের পাঠানো ডিভোর্স আমি মানি না। আমি স্বামী, সংসার দুটোই চাই। তাই যতক্ষণ পর্যন্ত সমঝোতার মাধ্যমে সমাধানের পথ থাকবে ততক্ষণ আইনের দ্বারস্থ হব না। সম্প্রতি ডিভোর্স নিয়ে এমন মন্তব্য করেছেন তিনি।

অপু বিশ্বাস জানিয়েছেন, আমি গিয়েছিলাম শিলিগুড়িতে কিন্তু অপপ্রচার করা হয়েছে কলকাতায় গিয়েছি। আমার বাচ্চাও হয়েছে শিলিগুড়িতে। আর বয়ফ্রেন্ডের যে কথাটা উঠেছে তাতে আমি রীতিমতো হেসেছি। প্রমাণ ছাড়া অহেতুক অভিযোগ করলে হাসি ব্যতিত আর কিছু করার থাকে না। সত্য একদিন প্রকাশ পাবে। আর যেদিন সত্য উন্মোচিত হবে, সেদিন অভিযোগকারীরা লজ্জা পাবে। এখানে অভিযোগকারী আমার নিজের স্বামী।

স্বামীর লজ্জা তো আমারও লজ্জা। তাই শাকিবকে বলছি, এমন অহেতুক অভিযোগ গণমাধ্যমে প্রকাশ করার আগে আমার কাছে যেন জানতে চান। আমি তো ওর স্ত্রী। আর আবরামকে কাজের লোকের কাছে রেখে গেছি তালা বন্ধ করে, এ অভিযোগও একদম ভিত্তিহীন। একজন মা কি কখনো তার সন্তানকে অনিরাপদ রেখে যেতে পারেন? রুপালি পর্দার নায়িকা বলেন, এখানে জয় (ছেলে) আমার সবটা।

জয়ের জন্য আমি মৃত্যু মেনে নিতে পারি। শাকিবকে আমি সেই প্রথম দিনের মতোই ভালোবাসি। কিন্তু জয়ের ভবিষ্যৎ ভেবেই আমি এ ডিভোর্স মানি না। একটা ব্রোকেন ফ্যামিলির বাচ্চা হয়ে জয় বেড়ে উঠুক, আমি এটা চাই না। এ জন্য সর্বোচ্চ চেষ্টা করে যাব সমাধানের। না, আমি মামলাবাজ নয়। আর স্বামী-স্ত্রীর সম্পর্ক আদালত পর্যন্ত যাক এটা আমি চাই না। আমাদের ঝামেলাটা আর পারিবারিক নেই। এটা রাষ্ট্রীয় হয়ে গেছে। আমার সঙ্গে আমার ঘরে অবিচার হচ্ছে, তাহলে অন্য সাধারণ নারীরা, যারা অপু বিশ্বাস নন, তাদের কী অবস্থা হচ্ছে ভাবুন একবার। এ জন্যই আমি মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাই।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech