বলিউডের এই অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন প্রভাস

  11-12-2017 09:21AM

পিএনএস ডেস্ক:কোটি কোটি মেয়ের ক্রাশ বাহুবলীখ্যাত প্রভাস। বিশ্বজুড়ে অগণিত ভক্ত রয়েছে তার। এমনকি গত পাঁচ বছরে প্রায় ছয় হাজার বিয়ের প্রস্তাব পেয়েছেন এই সুদর্শন নায়ক। এসব ভক্তদের নয়, গোপনে গোপনে এক বলিউড অভিনেত্রীকে পছন্দ করেন তামিল চলচ্চিত্রের জনপ্রিয় এই অভিনেতা।

তু চিজ বড়ি হ্যায় মস্ত মস্তর রবিনা ট্যাণ্ডনকেই মনে মনে অসম্ভব পছন্দ করেন প্রভাস। ভারতীয় গণমাধ্যমে এক সাক্ষাৎকারে প্রভাস বলেন, আমি রবিনার খুব বড় ভক্ত। আমি যখনই আন্দাজ আপনা আপনার গান এলো জি সনম শুনি, তখনই মনে হয় ওয়াও, কী দেখতে লাগছে রবিনাকে। কিছুদিন আগেই প্রভাসের সঙ্গে দেখা করেন রবিনা ট্যাণ্ডন এবং তার স্বামী অনিল। মস্ত মস্ত গার্ল রবিনার সঙ্গে সেলফি তোলার লোভ সামলাতে পারেননি প্রভাস। আসলে সিক্রেট ক্রাশ বলে কথা।

৯০ দশকে রবিনার এই গানটি যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। সেই সময় বহু তরুণ হৃদয়েই জায়গা করে নিয়েছিলেন রবিনা। এই তালিকা থেকে বাদ গেলেন না প্রভাসও। মজার ব্যাপার হচ্ছে, রাবিনার স্বামী অনিল থারানি বাহুবলি সিনেমার পরিবেশকদের একজন। তাই সুযোগ পেলেই রাবিনার সঙ্গে দেখা করেন প্রভাস।

প্রসঙ্গত, কিছুদিন আগেই রাভিনা, তার স্বামীর সঙ্গে প্রভাস, আনুশকা শেঠি, রানা দাগ্গুবতির একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এদিকে প্রভাসের নতুন ছবি ‘সাহু’তে তার বিপরীতে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। ছবিটির শুটিং চলছে জোর কদমে।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন